Advertisement

প্রাক্তন প্রেমিক অক্ষয়ের সাথে কাজে আগ্রহী রাবিনা

প্রকাশঃ এপ্রিল ২১, ২০১৭

Advertisement

বিডিমর্নিং বিনোদন ডেস্ক-

একেবারেই হিন্দি সিনেমার মত ছিল বলিউডের অভিনেতা অক্ষয় কুমার ও তার প্রাক্তন প্রেমিকা রাবিনা ট্যান্ডনের প্রেম। সেই নব্বইয়ের দশকের সেরা রোম্যান্টিক গান। হলুদ শাড়িতে ঝুম বৃষ্টিতে রাবিনা-অক্ষয়ের ‘টিপ টিপ বরসা পানি’। কিন্তু বহু পুরুষের মনে আঘাত দিয়ে অক্ষয়ের প্রেমেই মশগুল হন রাবিনা। তবে টেকেনি প্রেম। ভুল বোঝাবোঝির মধ্য দিয়ে সম্পর্ক ভেঙে যায়।

তবে এখন দুজনের জীবন দু রকম। ভালই আছেন তারা। কিন্তু সম্প্রতি রাবিনা ইচ্ছা প্রকাশ করেন অক্ষয়ের সঙ্গে ফের কাজ করার।

অক্ষয়ের সঙ্গে সম্পর্ক ভাঙার পর অক্ষয়ের সঙ্গে কাজ করা থেকে নিজেকে বিরত রেখেছিলেন রাবিনা।  কিন্তু সম্প্রতি তাঁর ‍‘মাত্র‍’ ফিল্মের মাধ্যমে ফের পর্দায় ফিরেছেন রবিনা।

অক্ষয়ের সঙ্গে রাবিনা ফের কোনদিন অভিনয় করতে চাইবেন সেবিষয় বলিউড  আশাও করে না। তবে সময় বদলেছে বটে। তাই তো  এক সাক্ষাৎকারে রাবিনা জানিয়েছেন তাঁর পুরনো কো-স্টার সালমান আমিরের মতো অক্ষয়ের সঙ্গেও নাকি কাজ করতে আপত্তি নেই তার।

প্রসঙ্গত, শোনা গিয়েছিল মন্দিরে দুজনে গোপনে আংটি বদলও করেছিলেন। এরপর সবাই যখন তাঁদের বিয়ের খবরের অপেক্ষায় সেসময় মুক্তি পায় ‘খিলাড়িও কা খিলাড়ি’। আর রেখার সঙ্গে অক্ষয়কে নিয়ে ছড়াতে থাকে নানান গল্পো গুজব। সেই ভুল বোঝাবুঝিতে তখন  ভেঙে ‌যায় অক্ষয়-রাবিনার সম্পর্ক।

Advertisement

 

Advertisement

কমেন্টস