Advertisement

শাকিবকে দেখে সাথে সাথেই বেরিয়ে গেলেন অপু

প্রকাশঃ এপ্রিল ১৩, ২০১৭

Advertisement

বিডিমর্নিং বিনোদন ডেস্ক-

কাল রাতে অসুস্থ হয়ে আজ দুপুর বেলা রাজধানীর ল্যাবএইড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আছেন শাকিব খান। সকলেই এ নিয়ে বেশ চিন্তিত। শাকিবের স্বজনেরা ও বন্ধু মহল থেকে অনেকেই তার জন্য দোয়া চাইছেন এবং দেখতে গেছেন। এমনকি তাঁর স্ত্রী চিত্রনায়িকা অপু বিশ্বাস অবশেষে আজ সবিকেল পৌনে ৬টার দিকে হাসপাতালে যান ছেলে জয়কে নিয়ে।

তবে সবার থেকে লুকিয়েই এসেছিলেন অপু। ঘটনাস্থলে বোরখা পরে হাসপাতালের সামনে গাড়ি থেকে নামেন অপু। সাথে শাকিব খানের বন্ধু ও প্রযোজক মো. ইকবাল অপুকে নিয়ে শাকিবের কেবিনে যান। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শাকিবকে দেখার কয়েক মিনিটের মধ্যেই বেরিয়ে গেছেন তিনি।

এই প্রসঙ্গে, শাকিবের বন্ধু ইকবাল জানান, ‘কেবিনে কিছু সরঞ্জাম দিয়ে শাকিবের চিকিৎসা হচ্ছে। সেখানে শিশু থাকলে সমস্যা হতে পারে। এ বিষয়টি বিবেচনা করে অপুকে দ্রুত কেবিন ছাড়তে বলা হয়। এ জন্য তিনি দ্রুতই বেরিয়ে যান।’

উল্লেখ্য, বুকে ও ঘাড়ে ব্যথা হওয়ায় আজ দুপুর ১২.৩০ মিনিটের টদিকে ল্যাবএইড হাসপাতালে চিকিৎসা নিতে যান ঢালিউডের জনপ্রিয় অভিনেতা শাকিব খান। খবর পাওয়ার পর শাকিব খানকে দেখতে হাসপাতালে যান পরিচালক শামীম আহমেদ রনি।

তিনি জানান, ‘গতকাল রাতেই শাকিব খানের শরীর খারাপ হয়। কিন্তু তখন দেখে মনে হয়নি যে ডাক্তার দেখাতে হবে। আজ সকালে তাঁর পাকস্থলীর অবস্থা খারাপ হয়। এখন ডাক্তার দেখানোর পর অবস্থার আগের থেকে একটু ভালো।’

পরিচালক রনি ছাড়াও হাসপাতালে উপস্থিত আছেন শাকিবের মেকআপ আর্টিস্ট সবুজ খান। শাকিব খান অধ্যাপক ডা. আবদুল ওয়াদুদ চৌধুরীর তত্ত্বাবধানে চিকিৎসাধীন আছেন।

এদিকে আগামীকাল পহেলা বৈশাখে অভিনেত্রী ও স্ত্রী অপু বিশ্বাসকে স্বীকৃতি দিয়ে ঘরে তুলে নেওয়ার কথা ছিল শাকিব খানের। কিন্তু বৈশাখের ঠিক আগের দিনই হঠাৎ অসুস্থ হয়ে পড়েন অভিনেতা।

Advertisement

 

Advertisement

কমেন্টস