এবার বৈশাখে ‘বিলীন’

প্রকাশঃ এপ্রিল ৩, ২০১৭

নিয়াজ শুভ।।

দরজায় কড়া নাড়ছে বৈশাখী হাওয়া। সে হাওয়ায় নিজেকে ভাসিয়ে দিতে উৎসুক সকলে। এমনই হাওয়ার সঙ্গে তাল মিলিয়ে ‘বিলীন’ শিরোনামে নিজের প্রথম গান নিয়ে হাজির হচ্ছেন মোতাসিম।

যুক্তরাষ্ট্র ভিত্তিক রেকর্ডস লেবেল এইচটিএম রেকর্ডসের ব্যানারে ‘বিলীন’ গানটির মিউজিক ভিডিও প্রকাশ পাবে। গানটির সঙ্গীতায়োজন করেছেন রুম্মান।

এ প্রসঙ্গে এইচটিএম এর সিইও তাহসীন রাকিব জানান, ‘আমি খুবি আশাবাদী এই মিউজিক ভিডিও নিয়ে। আমার জন্য এই মিউজিক ভিডিওটি খুবি স্পেশাল কারণ আমি এই ভিডিওটির মাধ্যমে দুটি নতুন মুখ আনতে যাচ্ছি ইন্ডাস্ট্রিতে। একজন মোতাসিম গায়ক হিসেবে, আরেকজন রুদ্র তাহসিন ডিরেক্টর হিসেবে। আমি জানি ভবিষ্যতে এই দুজনই অনেক দূরে এগিয়ে যাবে। তাই আমি গর্বিত এদের ডেবিউ করতে পেরে।’

মালয়েশিয়ায় অধ্যয়নরত মোতাসিম এইচটিএম রেকর্ডসের গণসংযোগ কর্মকতা হিসেবে কর্মরত আছেন। অনেকটা শখের বসেই গান গাওয়া মোতাসিম ‘বিলীন’ দিয়েই সঙ্গীত জীবনের নতুন অধ্যায়ের সূচনা করতে যাচ্ছেন। গানটি সম্প্রতি এফএম রেডিওগুলোতে বেশ জনপ্রিয় হওয়ার কারণে এটি নিয়ে মিউজিক ভিডিও করার চিন্তা করেছে এইচটিএম রেকর্ডস। গানটিতে স্পন্সর হিসেবে সহযোগিতা করেছেন কাই বাংলাদেশ এলুমিনিয়াম।

Advertisement

কমেন্টস