‘ভালো বাবা’ হতে চান বলিউড কিং

প্রকাশঃ মার্চ ২০, ২০১৭

বিডিমর্নিং ডেস্ক-

তিন সন্তান ও স্ত্রীকে নিয়ে বরাবরের মতোই সুখে আছেন বলিউডের বাদশাহ শাহরুখ খান। নিজের পরিবারের জন্য তিনি সর্বদাই যত্নবান আরেকবার সেটি প্রমাণ করলেন নিজের ধূমপান ও মদ্যপানের অভ্যাস ত্যাগের আশ্বাস দিয়ে।

জ্বি, হ্যাঁ! সন্তানদের সঙ্গে আরও বেশি সময় কাটাতে চান অভিনেতা তাই সুস্থভাবে থাকাটা জরুরি। স্বাস্থ্যকর জীবনযাপনের জন্য ধূমপান ও মদ্যপান ছেড়ে দিচ্ছেন শাহরুখ। দুই সন্তান আরিয়ান ও সুহানা বড় হয়ে গেছেন। তবে তৃতীয় সন্তান আবরামের বয়স এখন মাত্র ৪ বছর। শাহরুখের বয়স এখন ৫০।

তিনি বলেন, এই বয়সে একটি শিশুসন্তান থাকা ভাল ব্যাপার। এর ফলে তিনি সারল্য ও ভালোবাসাকে অন্য রূপে দেখতে পাচ্ছেন। সন্তানদের জন্যই নিজেকে সুস্থ রাখতে চাইছেন বলিউড সুপারস্টার।

শাহরুখ বলেছেন, ‘আমার যখন ১৫ বছর বয়স ছিল, তখন বাবা-মাকে হারিয়েছি। আমার সন্তানদের সঙ্গে একই ঘটনা ঘটুক, সেটা চাই না। আমি আরও ২০-২৫ বছর ওদের পাশে থাকতে চাই। তার জন্য সুস্থ থাকা জরুরি। সেই কারণেই ধূমপান ও মদ্যপান ছেড়ে দিয়ে শারীরিক কসরতের মাধ্যমে সুস্থ থাকতে চাইছি।’

শুধু শারীরিকভাবে সুস্থ থাকা নয়, পরিবারে জন্য মেজাজও নিয়ন্ত্রণে রাখতে চাইছেন শাহরুখ। তিনি পরিবারের লোকজনকে কথা দিয়েছেন, এবার থেকে আর কোনো বিতর্কে জড়াবেন না। ২০১২ সালে ওয়াংখেড়ে স্টেডিয়ামে যে গোলমাল হয়েছিল, সেই ধরনের ঘটনার পুনরাবৃত্তি হবে না আর এমন কথা দিয়েছেন পরিবারকে।

কমেন্টস