Advertisement

ঈদে আসছেন শাকিব-অপু !

প্রকাশঃ মার্চ ১৯, ২০১৭

Advertisement

বিডিমর্নিং ডেস্ক-

দীর্ঘদিন পর মিডিয়াতে ফিরে এলেন অপু। চমক দিয়ে জানালেন নতুন কাজের কথাও। প্রতিবছরই ঈদে শাকিব খান-অপু বিশ্বাস জুটির নতুন ছবি মুক্তি পায় যদিও গত বছর এর ব্যতিক্রম ঘটেছিল সে নিয়েই অপু জানান নতুন খবর। এই ঈদে ফের একসাথ হচ্ছেন শাকিব-অপু!

আজ রোববার ১৯ মার্চ রাত ১২টায় এক সাক্ষাৎকারে অপু বিশ্বাস বলেছেন, ‘একটি খবরে জানতে পারলাম শাকিব-বুবলী জুটির নতুন ছবি মুক্তি পাবে ঈদে। বিষয়টি নিয়ে কৌতুহলী হলাম আমি। রাত ১২টার আগে আগে কলকাতায় থাকা শাকিবের সঙ্গে ফোনে কথাও হলো। তিনি অস্বীকার করেছেন। শাকিব এমন কোনো ঘোষণা দেননি। খবরটি পড়ে আমার মতো নায়কও বিস্মিত হয়েছেন।’

ঈদে একসাথে কাজ করা প্রসঙ্গে তিনি বললেন, ‘ফোনে আলাপ করে বুঝতে পেরেছি বুবলী নয়, আমাকে নিয়েই শাকিবের পরিকল্পনা। ও আমাকে বললো, এসো কাজ করি। আরও বলেছেন, বুবলীকে নিয়ে ‘বসগিরি টু’ বা অন্য কোনো ছবিতে আপাতত তিনি জুটি বাঁধছেন না, ঈদের ছবির তো প্রশ্নই আসে না।’

অপুর ভাষ্যমতে, শাকিব চাইলে ঈদে তাদের ‘রাজনীতি’ ছবিটি মুক্তি পেতে পারে। কিংখানের পরিকল্পনা থাকলে নতুন ছবিতেও দেখা যেতে পারে শাকিব ও অপুকে। অপু আরও জানান, এপ্রিলের শুরুতেই আঁড়াল ভেঙে, মান-অভিমান ভুলে সাংবাদিকদের সামনে আসবেন তিনি এবং কাজ শুরু করবেন।

উল্লেখ্য, ১০ মাস আগে হঠাৎ করেই গুম হয়ে যান অপু। এরপর চলচ্চিত্রে শাকিবের হাত ধরে উত্থান ঘটে নায়িকা বুবলীর। এক ঈদেই এই জুটির দুটি ছবি ‘বসগিরি’ ও ‘শুটার’ মুক্তি পায়। তবে এবারের ঈদের আগেই শাকিবের নায়িকা হিসেবে ফের মাঠে নামছেন অপু।

Advertisement

 

Advertisement

কমেন্টস