পহেলা বৈশাখের চমক ‘ধ্যাততেরিকি’

প্রকাশঃ মার্চ ১৮, ২০১৭

বিডিমর্নিং ডেস্ক-

আরিফিন শুভ-নুসরাত ফারিয়া এবং রোশান-ফারিন। এই দুই জুটিকে নিয়ে গত ৮ জানুয়ারি শুরু হয়েছে ‘ধ্যাততেরিকি’র দৃশ্যধারণ। শামীম আহমেদ রনির পরিচালনায় ইতিমধ্যেই ছবির কাজ প্রায় শেষ হয়েছে। বাকি আছে শুধু গানের দৃশ্যধারণ। তবে দর্শকদের জন্য সুখবর হচ্ছে, আসছে পহেলা বৈশাখেই মুক্তি পাবে ‘ধ্যাততেরিকি’।

এ প্রসঙ্গে রনি বলেন, ‘আমি এর আগে দুটি ছবি দর্শকদের উপহার দিয়েছি, সেই ছবিগুলো মুক্তি পেয়েছিল ঈদকে কেন্দ্র করে। এবার তৃতীয় ছবিটি মুক্তি দিচ্ছি পয়লা বৈশাখে। আগামী পয়লা বৈশাখে আমার ছবিটি মুক্তি পাবে। ভিন্ন ধারার এই ছবিটি আশা করি সবার কাছে ভালো লাগবে।’

তিনি আরো বলেন, ‘আমরা এরই মধ্যে ছবির ডাবিং, এডিটিং, কালার কারেকশনসহ সব শেষ করেছি। সিক্যুয়েন্সের শুটিং শেষ করেছি বেশ কয়েকদিন আগেই। এখন শুধু ছবির গানের শুটিং বাকি আছে। আগামী ২২ তারিখ থেকে আমরা ছবির গানের শুটিং শুরু করব এবং আগামী মাসের প্রথম দিনই ছবিটি সেন্সরে জমা দেবো।’

এ ছবির মাধ্যমে ঢালিউডে অভিষেক হতে যাচ্ছে ফারিনের। প্রথম ছবিতেই তার নায়ক রোশান। ‘রক্ত’ খ্যাত এই নায়ক নিজেকে গঠনের পাশাপাশি নায়িকাকেও অভিনয়ের বিভিন্ন দিক বুঝিয়ে দিয়েছেন। তাদের সকলের প্রচেষ্টায় ভালো কিছুই আশা করা যাচ্ছে।

উল্লেখ্য, শামীম আহমেদ রনির পরিচালনায় গত ঈদুল ফিতরে ‘মেন্টাল’ এবং ঈদুল আজহায় ‘বসগিরি’ ছবি মুক্তি পেয়েছে। দুটি ছবিই বেশ দর্শকপ্রিয়তা পেয়েছে।

Advertisement

কমেন্টস