এক পর্দায় অপি, তিশা, কুসুম ও পরী মনি !

প্রকাশঃ মার্চ ১৬, ২০১৭

বিডিমর্নিং ডেস্ক-

খবরটি একই সাথে চমকপ্রদ ও আনন্দনীয়। এমন চমক চলচ্চিত্রে প্রায়শই দেখা যায়। একসাথে এক পর্দায় জনপ্রিয় তারকাদের দেখলে সবাই কম বেশি খুশি হোন। বিশেষ করে তা যদি হয় কোন সিনেমায় একসাথে কয়েক তারকা। এমনই খবর শোনা যাচ্ছে যে, যৌথ প্রযোজনার এক ছবিতে অভিনয় করতে যাচ্ছেন বাংলাদেশের জনপ্রিয় চার অভিনেত্রী-অপি করিম, নুসরাত ইমরোজ তিশা, কুসুম সিকদার ও পরী মনি।

ভারতীয় একাধিক গণমাধ্যমে এমন খবর জানা গেছে। বিশিষ্ট কথাসাহিত্যিক সমরেশ মজুমদারের গল্পের স্বত্ব কেনার পর মুখ খুললেন পরিচালক অরিন্দম শীল। ভারত-বাংলাদেশের যৌথ প্রযোজনায় ছবি বানাতে যাচ্ছেন তিনি। ছবির নাম ‘অনুপ্রবেশ’। এতেই একসাথে থাকছেন জনপ্রিয় এই চার অভিনেত্রী। তালিকায় আরো আছেন  জাকিয়া বারী মম ও জয়ন্ত চট্টোপাধ্যায়। নির্মাতা প্রাথমিকভাবে কথা বলেছনে এখনো সবকিছু নিশ্চিত হয়নি।

একটি ছেলের বাংলাদেশ থেকে কলকাতা যাত্রা নিয়ে ছবির প্রেক্ষাপট। চলার পথে কয়েকজন মেয়ের সঙ্গে তার সাক্ষাৎ হয়। তারা হয়তো একটি মেয়েরই বিভিন্ন রূপ হতে পারে। মুখ্য চরিত্রে অভিনয় করছেন আবীর চট্টোপাধ্যায়।

আবীর বলেন, ‘ছবিটা আমার কাছে তিনটি কারণে খুব গুরুত্বপূর্ণ। প্রথমত, এটা অরিন্দমদার সঙ্গে ‘ব্যোমকেশ’ ছাড়া আমার প্রথম অন্য কোনও প্রজেক্ট। দ্বিতীয়ত, এটা আমার প্রথম ইন্দো-বাংলাদেশ ভেঞ্চার। তৃতীয়ত, সমরেশ মজুমদার আমার খুবই প্রিয় লেখক। তার তৈরি করা চরিত্র পর্দায় তুলে ধরারা  সুযোগ পাচ্ছি বলে ভাল লাগছে।’

আবীর ছাড়াও রুদ্রনীল ঘোষ, পরাণ বন্দ্যোপাধ্যায়, কাঞ্চন মল্লিক, ঋতাভরী চক্রবর্তীকে সিনেমাতে দেখা যেতে পারে বলেও শোনা যাচ্ছে। ছবির গানগুলোতে বাংলাদেশের শিল্পীদের প্রাধান্য দেওয়া হবে বলে জানিয়েছেন পরিচালক। বাংলাদেশ থেকে ‘অনুপ্রবেশ’ প্রযোজনা করবে বেঙ্গল গ্রুপ। সিনেমার শুটিং হবে ভারত ও বাংলাদেশের বিভিন্ন স্থানে।

 

Advertisement

কমেন্টস