ফের হানিমুনে নাঈম-নাদিয়া

প্রকাশঃ মার্চ ১১, ২০১৭

বিডিমর্নিং ডেস্ক-

টানা কাজের সিডিউল উপেক্ষা করে স্ত্রী নাদিয়াকে নিয়ে উড়াল দিয়েছেন নাঈম। লক্ষ্য ইউরোপের ৫ দেশ ঘুরে দেখা। এমন প্ল্যানিংকে অনেকেই দ্বিতীয় হানিমুন হিসেবেই দেখছেন।

নাঈম গত ৮ মার্চেই মালয়েশিয়ায় টানা তিনটি নাটকের শুটিং শেষে দেশে ফেরেন। এরপরেই ৯ মার্চ সারা দিন শুটিংয়ে ব্যস্ত ছিলেন অঞ্জন আইচ পরিচালিত বাংলাভিশনের প্রচারিত চলতি ধারাবাহিক নাটক ‘মেঘের পরে মেঘ জমেছে’ এর শুটিং নিয়ে। শুক্রবার সকালেও নঈম ইমতিয়াজ নেয়ামুলের ‘ভালোবাসা না বাসা’ নাটকের শুটিংয়ের পর সাদাত রাসেলের একটি নাটকের ডাবিং করেন।

এতো কাজ করে এর পরপরই তারকা দম্পতি নাঈম ও নাদিয়া সুইজারল্যান্ড, জার্মানি, ফ্রান্স, অস্ট্রিয়া ও ইতালির উদ্দেশ্যে রওনা হন শুক্রবার রাতের ফ্লাইটে।

এই প্রসঙ্গে নাঈম বলেন, ‘সবসময় তো কাজ নিয়ে ব্যস্ত থাকি। কাজের বাইরেও নিজেদের একটু সময় দেয়া উচিত। সে ভাবনা থেকেই আমি আর নাদিয়া পরিকল্পনা করেই ইউরোপের পাঁচটি দেশে ঘুরে বেড়ানোর পরিকল্পনা করি।’

নাদিয়া বলেন, ‘আমাকে এবং নাঈমকে কাজে টানা ব্যস্ত থাকতে হয়। মাসের পুরোটা জুড়েই দু’জন আলাদাভাবে শুটিং করি। নিজেদের সুখ-দুঃখ , ভালোলাগা-মন্দলাগা শেয়ার করার সময়ই তেমন একটা পাই না। যে কারণে একান্তে সময় কাটাতে ইউরোপ যাওয়া।’

বিয়ের পরপর এর আগেও নাঈম ও নাদিয়া আমেরিকা বেড়াতে গিয়েছিলেন। তার কিছুদিন পর তারা থাইল্যান্ডের ব্যাংককে গিয়েছিলেন বেড়াতে। এবার তৃতীয়বারের মতো বেড়াতে গেলেন ইউরোপ মহাদেশের পাঁচটি দেশে।

 

Advertisement

কমেন্টস