তৌফিকের ‘মুক্তি’ (ভিডিও)

প্রকাশঃ মার্চ ১০, ২০১৭

নিয়াজ শুভ।।

‘এই ঘুণে ধরা সমাজ বাঁচতে দেবে না/এই অন্ধ পৃথিবী ভালবাসতে দেবে না/মায়া মৃত্যুঞ্জয়ী, মোহ দ্বিগবিজয়ী/প্রেম সর্বনাশী, টান স্বর্বগ্রাসী…’ রাজত্ব ব্যান্ডের সংগীতশিল্পী তৌফিকের গাওয়া গান ‘মুক্তি’র শেষ চারটি লাইন বলছিলাম। এইচটিএম রেকর্ডসের ব্যানারে তৌফিকের কণ্ঠে প্রকাশ পেলো স্বল্পদৈর্ঘ্য ছবি ‘দূরবীন’র চতুর্থ এই গানটি।

গত বৃহস্পতিবার (৯ মার্চ) অন্তর্জালে প্রকাশ পেয়েছে গানটির মিউজিক ভিডিও। গানটি গাওয়ার পাশাপাশি এটি লিখেছেন তৌফিক নিজেই এবং সুর, সংগীত, মিক্স ও মাস্টার করেছেন রুম্মান। দূরবীন স্বল্পদৈর্ঘ্য গান গাওয়ার পাশাপাশি বিশেষ একটি চরিত্রে অভিনয়ও করেছেন তৌফিক।

তরুণ নির্মাতা ভিকি জাহেদ নির্মিত ‘দূরবীন’ স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে একসঙ্গে দেখা যাবে তাহসান-নাদিয়া জুটিকে। ইতিমধ্যে ছবির গানগুলো অনলাইনে বেশ সাড়া ফেলেছে।

দূরবীনের গল্প ও চিত্রনাট্য লিখেছেন পরিচালক ভিকি নিজেই।  এইচ টি এম রেকর্ডসের ব্যানারে শর্টফিল্মটি প্রযোজনা করেছেন তাহসিন এন রাকিব এবং সহযোগী প্রযোজক হিসেবে আছেন মুহাম্মাদ তাজুল ইসলাম।

স্বল্পদৈর্ঘ্যটিতে আরো অভিনয় করেছেন মনসুর মুস্তাফিজ, সোহান বাবু ও ইহতিশাম আহমেদ। চিত্রগ্রহণের দায়িত্বে ছিলেন সুমন সরকার, সম্পাদনায় আছেন সাইফ রাসেল এবং সঙ্গীত পরিচালনা করেছেন মাহামুদ হায়াত অর্পণ। এটি একটি মোশন ভাস্কর নির্মাণ। আগামী ১৬ মার্চ অনলাইনে মুক্তি পাবে ‘দূরবীন’।

দেখে নিন ভিডিওটি-

 

Advertisement

কমেন্টস