ক্যাম্পাস স্টার খুঁজবেন তিন তারকা বিচারক

প্রকাশঃ মার্চ ৮, ২০১৭

বিডিমর্নিং ডেস্ক-

সজল, নিপুণ এবং কণা। অভিনয় ও গানের ভুবনের এই তিন তারকা এবার বিচারকের আসনে অধিষ্ঠিত হচ্ছেন। ‘আরটিভি-ডাবর ভাটিকা ক্যাম্পাস স্টার’ প্রতিযোগিতা নামের একটি রিয়েলিটি শো অনুষ্ঠানে বিচারকের দায়িত্ব পালন করবেন তারা।

বুধবার (৮ মার্চ) দুপরে আরটিভি কার্যালয়ে অনুষ্ঠিত এক সংবাদ সম্মেলনে আয়োজকরা এ কথা জানান। ডাবর বাংলাদেশ এবং স্যাটেলাইট চ্যানেল আরটিভির উদ্যোগে দেশের ১৫টি সরকারি-বেসরকারি বিশ্ববিদ্যালয়ে প্রতিযোগিতাটি শুরু হচ্ছে। ১৫টি বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত ছাত্রীরা শুধুমাত্র এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে পারবেন। একইসাথে নাচ, গান এবং অভিনয়ে পারদর্শী ছাত্রীদের মধ্য থেকে সেরা তিনজনকে নির্বাচিত করা হবে।

বিজয়ী ‘আরটিভি-ডাবর ভাটিকা ক্যাম্পাস স্টার’ পুরস্কার হিসাবে পাবেন নগদ এক লাখ টাকা এবং ভাটিকা হেয়ার অয়েলের বিজ্ঞাপনে মডেল হওয়ার সুযোগ। ১ম ও ২য় রানারআপ যথাক্রমে আরটিভির সংবাদ উপস্থাপক এবং একটি এফএম রেডিও স্টেশনে আরজে হিসেবে কাজ করার সুযোগ পাবেন।

বিচারক হওয়ার প্রতিক্রিয়া জানিয়ে সজল বলেন, ‘এবারই প্রথম কোন রিয়েলিটি শো’র বিচারক হিসেবে কাজ করছি। করতাম না। করার কারণ, এবারের শো’র পরিকল্পনাটা আমার পছন্দ হয়েছে। মনে হয়েছে এই রিয়েলিটি শো থেকে সত্যিকারের ট্যালেন্ট বের করে আনা সম্ভব হবে।’

কমেন্টস