নতুন গানে নিরব- রাধের কেমিস্ট্রি (ভিডিও)

প্রকাশঃ মার্চ ২, ২০১৭

বিডিমর্নিং ডেস্ক-

দেশের জনপ্রিয় অভিনেতা নিরব বাংলাদেশের সীমা ছাড়িয়ে নাম লিখিয়েছেন বলিউডের ছবিতে। সম্প্রতি প্রকাশিত হয়েছে তার অভিনীত ‘শয়তান’ ছবির একটি গান। ‘ইশক সারফিরা’ শিরোনামের এই গানটিতে দেখা মিলছে নিরব-রাধের কেমিস্ট্রি।

গত মঙ্গলবার (২৮ ফেব্রুয়ারি) ইন্ডিয়ার শীর্ষস্থানীয় জি মিউজিক কোম্পানি ইউটিউবে গানটি প্রকাশের পর পরই ভিডিওটি দেখতে হুমড়ি খেয়ে পড়েন নিরব ভক্তরা। রোমান্টিক মেলোডিয়াস গানটিতে কণ্ঠ দিয়েছেন শেরিয়ার তিওয়ানা।

সত্য ঘটনার উপর নির্মিত এই ভৌতিক ধাঁচের ছবিটিতে নিরবকে দেখা যাবে সেন্ট্রাল ব্যুরো অফ ইনভেস্টিগেশন (সিবিআই) কর্মকর্তার চরিত্রে। তার স্ত্রীর ভূমিকায় আছেন তেলেগু, তামিল ও বলিউডে অভিনয় করা ‘সেক্সিয়েস্ট’ খ্যাত কবিতা রাধে শ্যাম।

মনোবিজ্ঞানী চরিত্রে দেখা যাবে পাকিস্তানি অভিনেত্রী মীরা খানকে। ছবিটিতে কবিতা ও মীরা উভয়ের বিপরীতেই অভিনয় করেছেন নিরব। এ ছাড়া শিশুশিল্পীর চরিত্রে আছে তাসমিয়া। সিআইডি কর্মকর্তার স্ত্রীর বান্ধবীর চরিত্রে আছেন দক্ষিণী অভিনেত্রী ইতি আচারিয়া।

বলিউডের পরিচালক ফয়সাল সাইফের পরিচালনায় বেঙ্গালুরু, কোলার, চিকমাগুলুর, তুমুরতুকু, মাইসুর, কেন্ডেট্টি, বানগারপেটে ‘শয়তান’র চিত্রায়ন হয়েছে। ফেইথ পিকচার্স প্রযোজিত ছবিটি চলতি বছর মুক্তি পাবে বলে জানা গেছে।

দেখে নিন ভিডিওটি-

কমেন্টস