পাশাপাশি শাহরুখ-নিরব

প্রকাশঃ জানুয়ারি ১০, ২০১৭

বিডিমর্নিং ডেস্ক-

ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেতা নিরব বলিউডে অভিষেকের শুরুতেই বাজিমাত করেছেন। কারণ বলিউড কিং শাহরুখ খানের পাশে থেকেই যাত্রা শুরু হয়েছে তার।

ভারতের শীর্ষ অডিও ভিডিও প্রযোজনা প্রতিষ্ঠান জি মিউজিকের অফিসিয়াল চ্যানেল থেকে প্রকাশ পেয়েছে নিরব অভিনীত ‘শয়তান’ ছবির ট্রেলর। অন্যদিকে একই চ্যানেলে শাহরুখ খানের ‘রইস’ এর গান প্রকাশ পেয়েছে। সেখানে শাহরুখ-নিরব পাশপাশি অবস্থান করছেন।

এ প্রসঙ্গে নিরব বলেন, ‘বিষয়টি খুবই সিম্পল, আবার সোশ্যাল মিডিয়া সংশ্লিষ্টদের নিকট বিশাল। এটা আমার জন্য অনেক বড় একটি ভালো লাগার বিষয় যে বড় একটি প্রতিষ্ঠান থেকে ট্রেলর রিলিজ করেছে। শাহরুখ খান আমার প্রিয় অভিনেতাদের একজন, তাঁর ছবির গানের সঙ্গে প্রকাশ পেয়েছে আমার ছবির ট্রেলর। স্বপ্নেও এতটা আশা করিনি।’

সত্য ঘটনার উপর নির্মিত ভৌতিক ধাঁচের ‘শয়তান’ ছবিটিতে নিরবকে দেখা যাবে সেন্ট্রাল ব্যুরো অফ ইনভেস্টিগেশন (সিবিআই) কর্মকর্তার চরিত্রে। তার স্ত্রীর ভূমিকায় আছেন তেলেগু, তামিল ও বলিউডে অভিনয় করা ‘সেক্সিয়েস্ট’ খ্যাত কবিতা রাধে শ্যাম।

মনোবিজ্ঞানী চরিত্রে দেখা যাবে পাকিস্তানি অভিনেত্রী মীরা খানকে। ছবিটিতে কবিতা ও মীরা উভয়ের বিপরীতেই অভিনয় করেছেন নিরব। এ ছাড়া শিশুশিল্পীর চরিত্রে আছে তাসমিয়া। সিআইডি কর্মকর্তার স্ত্রীর বান্ধবীর চরিত্রে আছেন দক্ষিণী অভিনেত্রী ইতি আচারিয়া।

Advertisement

কমেন্টস