তৌসিফ-সাফার স্বপ্নে ‘দেয়াল’

প্রকাশঃ ডিসেম্বর ২, ২০১৬

বিডিমর্নিং ডেস্ক-

দেশীয় টেলিভিশনের জনপ্রিয় মুখ তৌসিফ মাহবুব ও সাফা কবির। একটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে জুটি বেঁধেছেন তারা। ভিকি জাহেদের পরিচালনায় একটি পরিবারের ছোট ছোট স্বপ্নের গল্পে সাজানো ‘দেয়াল’ চলচ্চিত্রে দেখা যাবে তাদের।

এ প্রসঙ্গে তৌসিফ মাহবুব বলেন, ‘গত মাসের শেষ দু’দিন আমরা শুটিং করেছি। পুরো গল্পটি দুর্দান্ত। অনলাইনে মুক্তি দেওয়া হলে দর্শকেরা বুঝতে পারবেন।’

অন্যদিকে পরিচালক ভিকি জানান, ‘আমাদের এবারের গল্পটা একটি পরিবারের ছোট ছোট স্বপ্নের গল্প। প্রথমবারের মতো আমি একটি পারিবারিক গল্প নিয়ে কাজ করেছি।’

গত বুধবার (৩০ নভেম্বর) রাতে অনলাইনে উন্মুক্ত হয়েছে ছবিটির ফার্স্ট লুক পোস্টার। কিছুদিনের মধ্যেই এর একটি গানের মিউজিক ভিডিও অনলাইনে মুক্তি দেওয়া হবে। সংগীত পরিচালনায় মাহামুদ হায়েত অর্পণ। পুরো চলচ্চিত্রটি দেখা যাবে চলতি মাসেই।

তাহসিন এন রাকিব (তাহসীনেশান)এর প্রযোজনায় ‘দেয়াল’ চলচ্চিত্রে আরো অভিনয় করেছেন হাসনাত রিপন, সামরীন, ঝর্ণা সরকার ও সৈয়দ নাজমুস সাকিব।

উল্লেখ্য, এর আগে ভিকি জাহেদের পরিচালনায় ‘মায়া’ ও ‘মোমেন্টস’ নামে দুটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ইউটিউবে মুক্তি দেওয়ার পর দুটি চলচ্চিত্রই আলোচনায় আসে। এবার দেখা যাক ‘দেয়াল’ চলচ্চিত্রটি দর্শকদের চাহিদার পারদ কতটা পূরণ করতে পারে।

 

Advertisement

কমেন্টস