সালমান শাহ’র মৃত্যুর চাঞ্চল্যকর কিছু তথ্য

প্রকাশঃ নভেম্বর ১৫, ২০১৬

নিয়াজ শুভ।।

বাংলা চলচ্চিত্রের অমর নায়ক প্রয়াত সালমান শাহ। খুব অল্প সময়ের অভিনয় জীবনের সৃষ্ট কর্মে তিনি আজও বেঁচে আছেন তাঁর ভক্তশ্রোতার হৃদয়ে। প্রিয় এই অভিনেতার অকাল মৃত্যু আজও অনেকেই মেনে নিতে পারেননি। চলুন জেনে নেয়া যাক সালমান শাহ’র মৃত্যু নিয়ে চাঞ্চল্যকর কিছু তথ্য।

 ১. সালমান যে দড়ির সাথে ফাঁস দেয়া অবস্থায় ছিল সে দড়ির সাথে ফ্যানে ঝুলানো দড়ির কোন মিল নেই।

 ২. সালমানের ড্রেসিং রুম; যেখানে সালমানের লাশ পাওয়া গিয়েছিল তার পাশে বড় একটা মই রাখা ছিল। লাশ নামাতে এতো তারাতারি উচু ফ্ল্যটে কিভাবে একটা বড় মই ম্যানেজ করা সম্ভব- সেটাও রহস্যজনক।

৩. সালমান যে ব্র্যান্ডের সিগারেট খেত, সালমানের মৃত্যুর দিন সেই রুমে অন্য ব্র্যান্ডের  সিগারেট পাওয়া গেছে।

 ৪. সালমানের মৃত্যুর পর খুব তাড়াতাড়ি করে তাকে দাফন করা হয়েছে। দাফনের সময় তার স্ত্রী সামিরাকে ঢাকা থেকে সিলেটে আসতে দেয়া হয় নাই।

৫. কবর থেকে লাশ উঠিয়ে যিনি সালমানের রি-পোষ্টমর্টেম করেছেন। তিনি তার এক দুঃসম্পর্কের আত্মীয়ের কাছে বলেছেন, সালমানকে খুন করা হয়েছে। কিন্তু আমি যদি সে কথা প্রকাশ করতাম, তাহলে আমার দুইটা মেয়েকে ওরা মেরে ফেলত।

 ৬. সালমানের পাশের ফ্ল্যাটে থাকা বাসিন্দারা সে রাতে সালমানের রুমে ধস্তাধস্তির শব্দ শুনতে পেয়েছেন বলে আদালতে জবানবন্দি দিয়েছিল।

 ৭. সালমান মারা যাওয়ার আগের রাতে ৫ই সেপ্টেম্বর ১৯৯৬, তাঁর মামাকে ফোন করে বলেছিল, মামা এ বউ কে নিয়ে ঘর করা আমার পক্ষে সম্ভব না। আমি কালই ও কে ডিভোর্স দিব। সেই কাল আজও আসে নি।

৮. সালমানের বউ এর সাথে আজিজ মো: ভাই নামক এক পরিচালকের পরকিয়া সম্পর্ক আছে বলে সালমানের সন্দেহ ছিল। মারা যাওয়ার কয়েক দিন আগেও সে পরিচালকের সাথে সালমানের বউ সামিরার ড্যান্স করা নিয়ে হাতাহাতি হয়েছে।

 

Advertisement

কমেন্টস