মেন্স লাইফস্টাইল ফেয়ার

প্রকাশঃ ডিসেম্বর ২৮, ২০১৭

বিডিমর্নিং ডেস্ক-

মেন্স লাইফস্টাইল ফেয়ার কেবলমাত্র পুরুষদের উপর কেন্দ্রীভূত করে একটি মেলা। অনলাইন ভিত্তিক কিছু ফ্যাশন ব্রান্ডের এটি একটি সহযোগী উদ্যোগ। ২২ ডিসেম্বর, ২017 তারিখে শুরু হওয়া এই মেলাটি আগামী ৩০ ডিসেম্বর পর্যন্ত চলবে, মহাখালী ডিওএইচএস-এর কসমস গ্যালারিতে।

ছেলেদের ফ্যাশন নিয়ে এধরনের মেলা এটিই প্রথম। এই উদ্যোগের পেছনে আছেন জেন্টেলমান্স ওয়ারদ্রব-এর  প্রতিষ্ঠাতা ও ক্রিয়েটিভ ডিরেক্টর শাবাব দ্বীন শারেক। তিনি মনে করেন মার্জিত ফ্যাশনেবল পোশাক একজন পুরুষের মৌলিক প্রয়োজনীয়তা। তিনি আরও বলেন, “একজন ভদ্রলোকের পোশাকই তাঁর মান ও মর্যাদা পরিচয় দেয়। এতে তাঁর দায়িত্ববোধ ও গাম্ভীর্যও ফুটে ওঠে। মেন্স লাইফস্টাইল ফেয়ার কেবলমাত্র শার্ট, প্যান্ট ও জুতার কোন মেলা নয়, এটি ছেলের জন্য একটি পরিপূর্ণ লাইফেস্টাইলের সহায়ক।”

এবার ৫টি অনলাইন ব্র্যান্ড নিয়ে এই উদ্যোগের পথযাত্রা। মেলায় অংশগ্রহণ করেছে যে সকল ব্র্যান্ড তারা হল – জেন্টেলমান্স ওয়ারদ্রব, ঢাকা বুট বার্ন, স্ট্রিট ল, সুয়েনো এবং সারটোরিয়াল। মেলায় ক্রেতারা পাবেন স্যুট, শার্ট, প্যান্ট, টাইসহ আরও অনেক কিছু।

এরই মধ্যে মেলাটি সমাজের বিভিন্ন শ্রেণির মানুষের মাঝে বেশ সাড়া পেয়েছে। আয়জকরা সামনে ঈদ কে উপলক্ষ ধরে আরো বড় করে এই মেলাটি আয়জনের পরিকল্পনা করছেন।

কমেন্টস