বেরোবিতে সরস্বতী পূজা উদযাপিত

প্রকাশঃ জানুয়ারি ২২, ২০১৮

আদিব হোসাইন, বেরোবি প্রতিনিধি:

নানা উৎসাহ ও উদ্দীপনার মধ্যে দিয়ে বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে সনাতন ধর্মাবলম্বীদের অন্যতম ধর্মীয় উৎসব সরস্বতী পূজা উদযাপিত হয়েছে।

আজ সোমবার বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় পূজা উদযাপন পরিষদের উদ্যোগে এবং বেরোবি উপাচার্য প্রফেসর ডক্টর নাজমুল আহসান কলিমউল্লাহর পৃষ্ঠপোষকতায় বিশ্ববিদ্যালয়ের ১নম্বর খেলার মাঠে বেরোবি সনাতন পরিবার সরস্বতী পূজার আয়োজন করে।

কেন্দ্রীয়ভাবে আয়োজনের পাশাপাশি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হল এবং শহীদ মুখতার এলাহী হলের সনাতন শিক্ষার্থীরাও আলাদা আলাদা বাণী অর্চনার আয়োজন করে।

সকাল সাড়ে ৬টায় মঙ্গল প্রার্থনার মধ্যদিয়ে শুরু হয় বাণী অর্চনা-১৪২৪। দিনব্যাপী আয়োজনের বিভিন্ন পর্যায়ে প্রতিমা স্থাপন, প্রদীপ প্রজ্জ¦লন , ঘট স্থাপন, পুষ্পাঞ্জলি অর্পন এবং প্রসাদ বিতরণের মধ্যদিয়ে চলে বাণী অর্চনা-১৪২৪।

এ সময় উপাচার্য পূজা অর্চনায় উপস্থিত সকলের সাথে কুশল বিনিময় করেন এবং সার্বিক খোঁজ-খবর নেন। অন্যান্যদের মধ্যে আয়োজক কমিটির সদস্যবৃন্দসহ উপস্থিত ছিলেন সদ্য নির্বাচিত বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক তাবিউর রহমান প্রধান, শহীদ মুখতার ইলাহী হলের সহকারী প্রভোস্ট ড. মোঃ রশীদুল ইসলামসহ বিভিন্ন বিভাগের শিক্ষক এবং শিক্ষার্থীবৃন্দ।

কমেন্টস