ঢাবির মুহসীন হল ডিবেটিং ক্লাবের নতুন সভাপতি আমান সাদিক সম্পাদক মিঠুন

প্রকাশঃ জানুয়ারি ১৬, ২০১৮

নুর হোসেন ইমন, ঢাবি প্রতিনিধিঃ

ঢাকা বিশ্ববিদ্যালয়ের ঐতিহ্যবাহী হাজী মুহাম্মদ মুহসীন হল ডিবেটিং ক্লাবের ২০১৭-১৮ সেশনের এক্সিকিউটিভ কমিটি গঠন করা হয়েছে। একুশ সদস্য বিশিষ্ট কমিটিতে আমান সাদিক সভাপতি আর মাহবুবুর রহমান মিঠুন সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করবেন।

গতকাল সোমবার রাত সাড়ে নয়টায় ক্লাবের মোডারেটর মোহাম্মদ আইনুল ইসলাম এ কমিটির অনুমোদন দেন। এ সময় ক্লবের বিভিন্ন সেশনের সাবেক সভাপতি ও সাধারণ সম্পাদকগণ উপস্থিত ছিলেন।

কমিটিতে সহ-সভাপতি হিসেবে নাসির উদ্দিন, আব্দুর রহীম, জাহিদ তানজিম, সহ-সম্পাদক হিসেবে কামরুল ইসলাম সাহেদিন, দ্বীন ইসলাম ও ওরগানাইজিং সেক্রেটারি হিসেবে সাজ্জাদ হোসাইন, কামরুল হাসান মুন্না, আবু হানিফ সিরাজি দায়িত্ব পালন করবেন। কমিটির অন্য সদস্যগণ হলেন, খলিলুর রহমান কবি, রুবাইয়াত ইসলাম, ফরিদ মোল্লা, রাকিবুল ইসলাম, আবু যর গিফারী, ফরহাদ আলী, হানিফ সবুজ, সোলায়মান সজিব,সাফায়াত হোসাইন,মাহাদি ও শামীম হোসাইন।

নতুন কমিটির সদস্যদের শুভেচ্ছা জানিয়ে সদ্য বিদায়ী সভাপতি আবু বকর সিদ্দিক প্রিন্স বলেন, বিতর্ক শুধু পুরষ্কার প্রাপ্তির জন্য হওয়া উচিত নয়। মুহসীন হল ডিবেটিং ক্লাবের সদস্যরা বির্তকের মাধ্যমে জ্ঞানচর্চা করবে এবং তাদের  জানার পরিধিকে আরও বড় করবে।

নব নির্বাচিত সভাপতি আমান সাদিক ও সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান মিঠুন বিডিমর্নিং’কে জানান, হাজী মুহাম্মদ মুহসীন ডিবেটিং ক্লাবের গৌরবান্বিত ইতিহাসকে অব্যাহত রাখতে তারা কাজ করে যাবেন। পাশাপাশি নতুন ডিবেটার তৈরী, সুষ্ঠু যুক্তি ও মুক্ত বুদ্ধির চর্চায় চেষ্টা করে যাবার প্রত্যয় ব্যক্ত করেন তারা।

কমেন্টস