বেরোবি শিক্ষক সমিতি নির্বাচনে প্রগতিশীল শিক্ষক সমাজের প্যানেল ঘোষণা

প্রকাশঃ জানুয়ারি ১২, ২০১৮

আদিব হোসাইন, বেরোবি প্রতিনিধি:

বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির নির্বাচন- ২০১৮ উপলক্ষ্যে চূড়ান্ত প্যানেল ঘোষণা করেছে মুক্তিযুদ্ধ ও বঙ্গবন্ধুর আদর্শ লালনকারী শিক্ষকদের সংগঠন ‘মুক্তিযুদ্ধের চেতনায় প্রগতিশীল শিক্ষক সমাজ’।

আগামী ১৬ জানুয়ারি (শুক্রবার) অনুষ্ঠিতব্য সমিতির ৬ষ্ঠ নির্বাচনকে সামনে রেখে বৃহস্পতিবার নির্বাচন কমিশনের ঘোষিত তফসিল অনুযায়ী প্যানেল চূড়ান্ত করা হয় সংগঠনের পক্ষ থেকে। আজ শুক্রবার দুপুরে নির্বাচনী ইশতেহার দেয়াসহ আনুষ্ঠানিক প্রচারণা শুরু করা হয়েছে সংগঠনের পক্ষ থেকে।

পদার্থবিজ্ঞান বিভাগের বিভাগীয় প্রধান ও কেন্দ্রীয় ক্যাফেটেরিয়ার পরিচালক অধ্যাপক ড. গাজী মাজহারুল আনোয়ার সভাপতি এবং গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের সহকারী অধ্যাপক ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের প্রভোস্ট (চলতি দায়িত্ব) তাবিউর রহমান প্রধান এই প্যানেল থেকে সাধারণ সম্পাদক পদে প্রতিদ্বন্দ্বিতা করবেন।

প্যানেলের অন্যান্য পদে যারা প্রতিদ্বন্দ্বিতা করছেন তাঁরা হলেন, সহ-সভাপতি ইংরেজি বিভাগের সহকারী অধ্যাপক মোঃ আলী রায়হান সরকার, কোষাধ্যক্ষ ফাইন্যান্স এন্ড ব্যাংকিং বিভাগের বিভাগীয় প্রধান ড. নুর আলম সিদ্দিক, যুগ্ম-সম্পাদক ভূগোল ও পরিবেশ বিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক ও সহকারী প্রক্টর মোঃ আতিউর রহমান।

এছাড়াও ১০টি সদস্য পদে প্রতিদ্বন্দ্বিতাকারী শিক্ষকবৃন্দ হলেন, ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগের সহযোগী অধ্যাপক মোহাম্মদ আজিজুর রহমান, অর্থনীতি বিভাগের সহকারী অধ্যাপক খন্দকার জাহাঙ্গীর আলম নীরব, গণিত বিভাগের অধ্যাপক ড. আর এম হাফিজুর রহমান সেলিম, দূর্যোগ ব্যবস্থাপনা বিভাগের সহকারী অধ্যাপক ও ই-লার্নিং সেন্টারের পরিচালক (চলতি দায়িত্ব) ড. আবু রেজা মোঃ তৌফিকুল ইসলাম রিপন, পরিসংখ্যান বিভাগের সহকারী অধ্যাপক মোঃ বিপুল হোসেন, কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের প্রভাষক প্রদীপ কুমার সরকার, গণিত বিভাগের বিভাগীয় প্রধান কমলেশ চন্দ্র রায়, ফাইন্যান্স এন্ড ব্যাংকিং বিভাগের সহকারী অধ্যাপক মোঃ সাখাওয়াত হোসেন, কলা অনুষদ-এর ডিন ও বাংলা বিভাগের অধ্যাপক ড. পরিমল চন্দ্র বর্মণ এবং রাষ্ট্রবিজ্ঞান বিভাগের বিভাগীয় প্রধান মোঃ সাইদুর রহমান।

উল্লেখ্য, বৃহস্পতিবার মুক্তিযুদ্ধ ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের চেতনা ও মূল্যবোধে উজ্জীবিত শিক্ষকদের সংগঠন নীল দলও পূর্ণাঙ্গ প্যানেলে মনোনয়নপত্র জমা দেন।

কমেন্টস