মাভাবিপ্রবিতে ছাত্রলীগের দু’গ্রুপের ধস্তাধস্তি

প্রকাশঃ ডিসেম্বর ১৭, ২০১৭

শাহরিয়ার রহমান , মাভাবিপ্রবি প্রতিনিধি:

মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে শনিবার রাত ১১টায় মুক্তমঞ্চে বিজয় দিবসের কনসার্টে ছাত্রলীগ সাধারণ সম্পাদক গ্রুপের সার্থক এবং সভাপতি গ্রুপের রাজিব ও অন্যান্যদের মধ্যে ধস্তাধস্তির ঘটনা ঘটেছে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, সূর্বণা নামে এক মেয়ে শিল্পী গান গাওয়ার সময় হঠাৎ করে ছাত্রলীগের সভাপতি, সাধারণ সম্পাদকসহ অন্যান্য নেতা-কর্মীরা মঞ্চে উঠে নাচানাচি শুরু করেন। নাচানাচির সময় সার্থক রাজিব নামের এক ছাত্রলীগ কর্মীকে ধাক্কা মারে। এসময় সাধারণ সম্পাদক গ্রুপের সার্থকসহ নেতা-কর্মীদের সাথে সভাপতি গ্রুপের রাজিবসহ নেতা-কর্মীদের বাকবিতন্ডা হয় ও ধস্তাধস্তির ঘটনা ঘটে। এক পর্যায়ে সার্থক উত্তেজিত হয়ে অতিথিদের বসার সোফা ও মঞ্চের লাইটে লাথি মারে।

এ ঘটনার জেড়ে বড় কোন দূর্ঘটনা ঘটার আশঙ্কায় সাধারণ শিক্ষার্থীদের মাঝে আতঙ্ক বিরাজ করছে। ক্যাম্পাসে নিরাপত্তা জোড়দারে পুলিশ মোতায়ন করা হয়েছে।

ঘটনার তথ্য সংগ্রহের জন্য নেতা-কর্মীদের সাথে দেখা করতে গেলে, সভাপতি গ্রুপের খোরশেদ আলম সাংবাদিক সমিতির সভাপতি মোঃ শাহরিয়ার রহমান সৈকতকে বাধা দিয়ে বলেন, বিষয়টি আমাদের ব্যক্তিগত। রুমে প্রবেশ করা যাবে না।

ধস্তাধস্তির ঘটনা সম্পর্কে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. মোঃ সিরাজুল ইসলাম বলেন, মেয়ে শিল্পী গান গাওয়ার অনেকে এক সাথে মঞ্চে উঠে পড়ে। এ নিয়ে সার্থক আপত্তি প্রকাশ করে। বেশি উত্তেজিত হয়ে সে সোফা ও লাইটে লাখি মারে।

কমেন্টস