বশেমুরবিপ্রবিতে শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারীদের কর্পোরেট ঋণ ব্যবস্থা চালু

প্রকাশঃ নভেম্বর ১৫, ২০১৭

ফয়সাল হাবিব, বশেমুরবিপ্রবি প্রতিনিধিঃ

গোপালগঞ্জের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (বশেমুরবিপ্রবি) শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারীদের জন্য কর্পোরেট ঋণ ব্যবস্থা চালু করা হয়েছে।

বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ কর্মকর্তা মোঃ মাহবুবুল আলম স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে জানা গেছে, গতকাল মঙ্গলবার (১৪ নভেম্বর) সকাল ১০টায় বিশ্ববিদ্যালয়ের নিজ কক্ষে শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারীদের মাঝে চেক বিতরণ করেন বিশ্ববিদ্যালয়ের মাননীয় উপাচার্য প্রফেসর ড. খোন্দকার নাসিরউদ্দিন।

এ সময় উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার প্রফেসর ড. নূরউদ্দিন আহমেদ, পরীক্ষা নিয়ন্ত্রক এস এম গোলাম হায়দার, বিশ্ববিদ্যালয় প্রকৌশলী এস এম এস্কেন্দার আলী, অগ্রণী ব্যাংক লিমিটেড ফরিদপুর সার্কেল- এর মহাব্যবস্থাপক মোঃ ওহিদুজ্জামান, উপ-মহাব্যবস্থাপক মোঃ হেদায়েত হোসেন সেখ, সহকারী মহাব্যবস্থাপক এম এ এন মোঃ মুজিবুর রহমান, ব্যবস্থাপক কার্তিক চন্দ্র মন্ডলসহ বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারী প্রমুখ।

উপর্যুক্ত প্রেস বিজ্ঞপ্তিতে আরও জানানো হয়, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (বশেমুরবিপ্রবি) ও অগ্রণী ব্যাংক লিমিটেড- এর মধ্যে কর্পোরেট ঋণ বিতরণের জন্য ৫০ কোটি টাকার একটি ঋণ চুক্তি স্বাক্ষরিত হয়েছে।

কমেন্টস