বাকৃবি বর্ষসেরা সাংবাদিক শাহীন সরদার ফিচার লেখক সিফাত

প্রকাশঃ জানুয়ারি ১২, ২০১৭

মো. শাহীন, বাকৃবি প্রতিনিধি

বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ে (বাকৃবি) কর্মরত বিভিন্ন জাতীয় দৈনিক ও অনলাইনে কর্মরত সাংবাদিকদের সংগঠন বাকৃবি সাংবাদিক সমিতি (বাকৃবিসাস)। তারা পড়ালেখার পাশাপাশি সর্বদা নিরলসভাবে বিশ্ববিদ্যালয়ে ঘটে যাওয়া সংবাদ জাতির সামনে তুলে ধরছে। বিশ্ববিদ্যালয়ের দুর্নিতি, গবেষণা, উন্নয়ন, সভা-সেমিনার, সাংস্কৃতিক-রাজনৈতিক কর্মকান্ড জাতির সামনে তুলে ধরছে। সাংবাদিকদের অনুপ্রেরণা ও উৎসাহ জুগাতে প্রতিবছর সংবাদ ও কাজের দক্ষতার ভিত্তিতে ঘোষনা করা হয় বর্ষসেরা সাংবাদিক ও ফিচার লেখক।

এরই ধারাবাহিকতায় বাংলাদেশ কৃষি বিশ্বািবদ্যালয় সাংবাদিক সমিতির (বাকৃবিসাস) বর্ষসেরা সাংবাদিক ১৬’ নির্বাচিত হয়েছেন দৈনিক প্রতিদিনের সংবাদ ও সাপ্তাহিক সাম্প্রতিক দেশকালের বিশ্ববিদ্যালয় প্রতিনিধি মো. শাহীন সরদার।

বর্ষসেরা ফিচার লেখক হয়েছেন ডেইলি অভজারভারের বিশ্ববিদ্যালয় প্রতিনিধি মুশফিকুর রহমান সিফাত। সভাপতি মো. হাতেম আলী ও সাধারণ সম্পাদক আহাদ আলম শিহাবের কার্যনির্বাহী কমিটি ১৬’ বর্ষসেরা সাংবাদিক ও ফিচার লেখক ঘোষনা করেন।

বর্ষসেরা সাংবাদিক ও ফিচার লেখকের ক্রেস্ট ও সনদ তুলে দেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. আলী আকবর। এসময় উপস্থিত ছিলেন ছাত্রবিষয়ক উপদেষ্টা অধ্যাপক ড. সচ্চিদানন্দ দাস চৌদুরী, প্রক্টর অধ্যাপক ড. একেএম জাকির হোসেন, সহকারী প্রক্টর অধ্যাপক ড. মোহাম্মদ আল-মামুন,অধ্যাপক ড. মো. আজহারুল ইসলাম,

সাংবাদিক সমিতির সদ্যবিদায়ী সভাপতি মো. হাতেম আলী, সাধারণ সম্পাদক আহাদ আলম শিহাব, নতুন কমিটির সভাপতি এস এম আশিফুল ইসলাম, সাধারণ সম্পাদক মো. ইউসুফ আলী। সাংবাদিক সমিতির সিনিয়র সদস্যবৃন্দসহ অন্যন্য সকল সদস্য।

এ বিষয়ে সদ্যবিদায়ী সভাপতি মো. হাতেম আলী বলেন, সকল দিক বিবেচনা করে বর্ষসেরা সাংবাদিক ঘোষনা করা হয়। যাতে অন্যান্য সদস্যরা ও তাদের সংবাদ পরিবেশনা ও কর্মদক্ষতা বৃদ্ধিতে অনুপ্রাণিত হয়।

নতুন কার্যনির্বাহী কমিটির সভাপতি এস এম আশিফুল ইসলাম বলেন, প্রথমেই অভিনন্দন ও ধন্যবাদ জানাই এই অর্জনের জন্য। এই বছরও যেন আরো নতুনরুপে কর্মদক্ষ হিসেবে পরিচিত করতে পারো নিজেদের।

 

Advertisement

কমেন্টস