গাইবান্ধায় অপরাধ ঢাকতে সাংবাদিকের বিরুদ্ধে মামলা

প্রকাশঃ ফেব্রুয়ারি ১৪, ২০১৮

গাইবান্ধা প্রতিনিধি, মোঃ ফরহাদ আকন্দঃ

জায়গা দখল করতে নিষেধ করায় মারধরের শিকার হয়ে গুরুতর আহত জিহাদ হোসেনের স্ত্রীর দায়ের করা মামলাম থেকে নিজেকে বাঁচাতে চ্যানেল এস ও ঢাকা টাইমসের সাংবাদিক জাভেদ হোসেনের নামে গাইবান্ধা সদর থানায় চাঁদাবাজির একটি মিথ্যা মামলা দায়ের করা হয়েছে।

১২ ফেব্রুয়ারি রাতে এই মামলাটি করেন শহরের পুর্বপাড়া এলাকার মৃত মকবুলার রহমানের ছেলে মাহাবুবার রহমান। এর আগে গত ১১ ফেব্রুয়ারি মাহাবুবার রহমানের নামে সদর থানায় মামলা দায়ের করেন সাংবাদিক জাভেদ হোসেনের ছোট ভাই জিহাদ হোসেনের স্ত্রী ববি বেগম।

সেই মামলায় ববি বেগম উল্লেখ করেন, জেলা শহরের পুরাতন জজকোর্ট এলাকায় মাহাবুবার রহমান ও পাশেই লীজকৃত গণপুর্তের জায়গায় জিহাদ হোসেনের দোকানঘর রয়েছে। গত ৫ ফেব্রুয়ারি দুপুরে জিহাদ হোসেনের দোকানের পেছনে মাহাবুবার রহমান তার লোকজন নিয়ে নতুন করে ঘর তৈরি করছিলেন। এসময় সেখানে গিয়ে কাজ করতে নিষেধ করলে জিহাদ হোসেনকে মারধর করে গুরুতর আহত করেন তারা।

পরে জিহাদ হোসেনকে স্থানীয়রা উদ্ধার করে গাইবান্ধা সদর হাসপাতাল ও পরে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। এ ঘটনায় ৬জন ও অজ্ঞাত ৪ থেকে ৫জনের নামে গাইবান্ধা সদর থানায় গত ১১ ফেব্রুয়ারি একটি মামলা দায়ের করেন ববি বেগম। এতে ক্ষুব্ধ হয়ে মাহাবুবার রহমান গত ১২ ফেব্রুয়ারি সাংবাদিক জাভেদ হোসেনের বিরুদ্ধে একটি মিথ্যা চাঁদাবাজীর মামলা দায়ের করেন।

মামলা দায়েরের কথা স্বীকার করে গাইবান্ধা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খান মো. শাহরিয়ার বলেন, আমরা তদন্ত করছি, তদন্ত পরবর্তী সত্য-মিথ্যা বোঝা যাবে।

কমেন্টস