রায়গঞ্জে বিনামূল্যে স্বাস্থ্য সেবা কেন্দ্র হেলথ ক্যাম্প-২০১৭ অনুষ্ঠিত

প্রকাশঃ আগস্ট ১৭, ২০১৭

আতিকুল ইসলাম, রায়গঞ্জ প্রতিনিধি:

সিরাজগঞ্জের রায়গঞ্জ উপজেলায় মহিলা বিষয়ক অধিদপ্তর কর্তৃক বাস্তবায়নাধীন “কর্মজীবি ল্যাকটেটিং মাদার সহায়তা তহবিল” কর্মসূচি’র আওতায় আজ বৃহস্পতিবার ( ১৭ আগস্ট) সকাল ১১ ঘটিকায় উপজেলা অডিটরিয়াম মিলনায়তনে রায়গঞ্জ পৌরসভায় নির্বাচিত উপকারভোগী ও তাদের শিশু সন্তানদের বিনামূল্যে স্বাস্থ্য সেবা কেন্দ্র হেলথ ক্যাম্প-২০১৭ এর আয়োজন করা হয়।

উপজেলা মহিলা বিষয়ক অধিদপ্তর, রায়গঞ্জ এর আয়োজনে, উপজেলা প্রশাসন রায়গঞ্জ এর  সগযোগিতায়, উক্ত  অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত হয়ে অনুষ্ঠানের উদ্বোধন করেন, রায়গঞ্জ উপজেলা নির্বাহী অফিসার জনাব মো. ইকবাল আখতার ।

এ সময় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রায়গঞ্জ পৌর মেয়র আব্দুল্লাহ আল পাঠান, মাধ্যমিক শিক্ষা অফিসার এস, এম শাহাদত হোসেন, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর আর, এম, ও ডা. আমিনুল এহসান তৌহিদ, রায়গঞ্জ প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক কে, এম রফিকুল ইসলাম, রায়গঞ্জ পৌর সভার সকল ওয়ার্ড কমিশনারবৃন্দ, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ডাক্তারগণ সহ পৌরসভার সকল ওয়ার্ডের শতাধিক মা ও শিশু সন্তান।

হেলথ ক্যাম্পে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর বিশেষজ্ঞ ডাক্তার দ্বারা মাতৃদুগ্ধ দানকারী মা ও শিশুর বিনামূল্যে চিকিৎসা সেবা ও পরামর্শ প্রদান করা হয়। অনুষ্ঠানে অমন্ত্রীত অতিথিদের মাধ্যমে মাতৃদুগ্ধ দানকারী মায়েদের হাতে বিভিন্ন প্রয়োজনীয় উপকরণ তুলে দেওয়া হয়।

কমেন্টস