টঙ্গীতে ‘হৃদয়ে বঙ্গবন্ধু’ শীর্ষক আলোকচিত্র প্রদর্শনী অনুষ্ঠিত

প্রকাশঃ আগস্ট ১০, ২০১৮

বিডিমর্নিং ডেস্ক-

টঙ্গীবাড়ির উপজেলা পরিষদ মাঠে বঙ্গবন্ধুর বিরল ছবি নিয়ে ‘হৃদয়ে বঙ্গবন্ধু’ শীর্ষক আলোকচিত্র প্রদর্শনী। আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির প্রেসিডিয়ামের সদস্য সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী অ্যাডভোকেট সাহারা খাতুন এর আনুষ্ঠানিক উদ্বোধন করেন। উদ্বোধনের পরে ‘হৃদয়ে বঙ্গবন্ধু’ শীর্ষক আলোকচিত্র প্রদর্শন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় সংসদের সাবেক হুইপ ও মুন্সীগঞ্জ-২ আসনের বর্তমান সাংসদ অধ্যাপিকা সাগুফতা ইয়াসমিন এমিলি এবং বঙ্গবন্ধুর স্নেহধন্য বীর মুক্তিযোদ্ধা  ইসমত কাদির গামা।

বীর মুক্তিযোদ্ধা সামসুল হক ফাউন্ডেশন আয়োজিত এই অনুষ্ঠানে অ্যাডভোকেট আফিয়া বেগম হ্যাপির সভাপতিত্বে এ অনুষ্ঠানে বক্তব্য রাখেন আওয়ামী লীগ নেতা ইসমত কাদির গামা, জেলা আওয়ামী লীগের সাধারণ শেখ লুৎফর রহমান, ইঞ্জিনিয়ার কাজী আব্দুল ওয়াহিদ, টঙ্গীবাড়ির ইউএনও মোছাম্মদ হাসিনা আক্তার, উপজেলা ভাইস চেয়ারম্যান রাহাত খান রুবেল, টঙ্গীবাড়ি উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার শামসুল হক কমান্ডার ও মুক্তিযোদ্ধা আব্দুর রউফ মোল্লা প্রমূখ।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির প্রেসিডিয়ামের সদস্য অ্যাডভোকেট সাহারা খাতুন। তিনি বলেন, বঙ্গবন্ধুর সঠিক ইতিহাস সবার সামনে তুলে ধরতে হবে। তাই এমন অনুষ্ঠান প্রতিটি জেলা উপজেলাতে তুলে ধরতে হবে। আজকে তরুণদের ভুল পথে নিয়ে যাওয়ার জন্য একটি চক্র কাজ করে যাচ্ছে। তাদের আমাদের শক্ত হাতে দমন করতে হবে।

কমেন্টস