মুরাদনগরে অবশর প্রাপ্ত পুলিশ সদস্যকে পিটিয়ে হত্যা

প্রকাশঃ ডিসেম্বর ৭, ২০১৭

আবুল কালাম আজাদ, কুমিল্লা প্রতিনিধি:

বাড়ীর সীমানা নির্ধরণের জেরে অবসর প্রাপ্ত পুলিশ সদস্যকে পিটিয়ে হত্যা করেছে প্রতিপক্ষ। ঘটনায় একটি হত্যা মামলার হয়েছে। কুমিল্লার মুরাদ নগর উপজেলার কামেল্লা ইউনিয়নের নেয়ামতকান্দী গ্রামের মৃত আক্কাছ আলী চৌধুরীর ছেলে নজরুল ইসলাম নান্নু (৬৫)। এ ঘটনায় নিহত নজরুল ইসলাম নান্নু ছেলে মনিরুল হক চৌধুরী বাদী হয়ে আব্দুল করিমসহ পরিবারের তিন সদস্যকে আসামি করে একটি হত্যা মামলা দায়ের করে।

পাশ্বের বাড়ীর আঃ করিমের সাথে দীর্ঘদিন ধরে বাড়ী সিমানা নিয়ে নজরুল ইসলামের বিরুধ চলে আসছে। এরই জের ধরে বুধবার সন্ধ্যায় অবসর প্রাপ্ত পুলিশ সদস্য নজরুল ইসলাম নান্নু মিয়ার সাথে পার্শ্ববর্তী বাড়ির মৃত হাজী আবদুল লতিফের ছেলে আবদুল করিমের (৫০) সাথে কথা তর্কবিতর্ক হয়।

এক পর্যায়ে করিম ও তার স্ত্রী সাহিদা পিটিয়ে নজরুলকে আহত করলে ঘটনাস্থলে জ্ঞান হারায় নজরুল ইসলাম নান্নু। পরে স্থানীয়রা মুরাদনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে জরুরী বিভাগে ভর্তি করলে কতব্যরত ডাক্তার নজরুল ইসলাম নান্নুকে মৃত ঘোষনা করেণ।

এ বিষয়ে মুরাদনগর থানার অফিসার ইনচার্জ এস এম বদিউজ্জামান জানান, নিহতের ডান কানের নিচে আঘাতের চিহ্ন পাওয়া গেছে। রাতেই লাশ উদ্ধার করে বৃহস্পতিবার সকালে ময়না তদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতাল (কুমেকে) প্রেরণ করা হয়েছে। এ ঘটনার সাথে জড়িরতদের আটকে বিভিন্ন জায়গায় অভিযান চলছে।

কমেন্টস