সালথায় পৃথক ঘটনায় ২ ব্যক্তির মৃত্যু

প্রকাশঃ আগস্ট ১০, ২০১৮

প্রতীকী ছবি

আবু নাসের হুসাইন, সালথা (ফরিদপুর) প্রতিনিধি:

ফরিদপুরের সালথায় সাঈদ শেখ (৫৫) ও নন্দলাল বাড়ই (৩০) নামে দুই ব্যাক্তির মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার বিকালে ও শুক্রবার ভোর রাতে দুইস্থানে এ ঘটনার খবর পাওয়া গেছে।

জানা যায়, সাঈদ উপজেলার বল্লভদি ইউনিয়নের কামাইদিয়া গ্রামের মৃত ইউসুফ শেখের ছেলে। নন্দলাল আটঘর ইউনিয়নের চাউলিয়া গ্রামের নবরদিব বাড়ইয়ের ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানান, উপজেলার কামাইদয়া গ্রামের সাঈদ শেখ বৃহস্পতিবার বিকালে তার বসত বাড়ির নারিকেল গাছের আগাছামুক্ত করছিলেন। এ সময় নারিকেল গাছের একটি ডাল বিদ্যুতের তারের উপর পড়লে বিদ্যুতস্পৃষ্ট হয়ে সাঈদ নিচে পড়ে গিয়ে ঘটনাস্থলেই মারা যায়।

মৃত্যুর খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শুক্রবার সকালে হাসপাতাল মর্গে পাঠিয়েছেন।

এদিকে আটঘর ইউনিয়নের চাউলিয়া গ্রামের নন্দলাল বাড়ই গত ৪ আগষ্ট পরিবারের লোকজনের উপর অভিমান করে আত্মহত্যার জন্য বিষপান করে। বিষপানের পর প্রথমে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতাল ও পরে ঢাকা হাসপাতালে চিকিৎসা শেষে বাড়িতে আসার পর শুক্রবার ভোর রাতে নন্দলাল মারা যায় বলে স্থানীয়রা জানিয়েছেন।

সালথা থানার উপ-পরিদর্শক (এসআই) স্বপন কুমার বলেন, কামাইদিয়া গ্রামে বিদ্যুতস্পৃষ্টে নিহত সাঈদ শেখের লাশ ময়না তদন্তের জন্য ফরিদপুর মেডিকেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ব্যপারে থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।

সালথা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. দেলোয়ার হোসেন খান বলেন, চাউলিয়া গ্রামে বিষপানে আত্মহত্যার বিষয়ে থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।

কমেন্টস