কুমিল্লায় কথিত বন্দুকযুদ্ধে আরও একজন নিহত, গ্রেফতার ২

প্রকাশঃ মে ২৫, ২০১৮

প্রতীকী ছবি

আবুল কালাম আজাদ, কুমিল্লা প্রতিনিধিঃ

কুমিল্লার বুড়িচংয়ে গোয়েন্দা পুলিশ ও থানা পুলিশের সাথে কথিত বন্দুকযুদ্ধে কামাল ওরফে ফেন্সি কামাল নামে এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছে। এ সময় গ্রেফতার হয়েছে আরো দুই মাদক ব্যবসায়ী, আহত হয়েছে গোয়েন্দা পুলিশের ৩ সদস্য।

গতকাল বৃহস্পতিবার দিবাগত রাত ১২টার দিকে মাদকবিরোধী অভিযানের অংশ হিসেবে গোয়েন্দা পুলিশ ও থানা পুলিশের একটি দল বুড়িচং উপজেলার মহিষমাড়ায় অভিযান চালায়। পরে ঘটনাস্থল থেকে একটি এলজি ও ৫০ কেজি গাঁজা উদ্ধার করা হয়।

নিহত কামালের বিরুদ্ধে বিভিন্ন থানায় ১২টি মাদক মামলা রয়েছে বলে জানায় পুলিশ। নিহত কামাল আদর্শ সদর উপজেলার রাজমঙ্গলপুর গ্রামের হিরন মিয়ার ছেলে। অন্যদিকে, আহত গোয়েন্দা পুলিশ সদস্যরা হলেন এসআই নন্দন চন্দ্র সরকার, এসআই সাহাবুল ইসলাম ও কনস্টেবল মো. সুমন মিয়া।

বুড়িচং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মনোজ কুমার দে জানায়, ‘মাদকের চালান হচ্ছে’ এমন সংবাদের ভিত্তিতে অভিযান চালালে পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদক ব্যসায়ীরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। পুলিশ পাল্টা গুলি ছুড়লে উভয় পক্ষের গোলাগুলিতে মাদক ব্যসায়ী কামাল গুরুতর আহত হয়। গ্রেফতার হয় তার দুই সহযোগি হানিফ এবং ইলিয়াছ। পরে আহত কামালকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

কমেন্টস