ভৈরব-কিশোরগঞ্জ মহাসড়কে সিএনজি দুর্ঘটনায় নিহত ১, আহত ৪

প্রকাশঃ মে ১৬, ২০১৮

রাজীবুল হাসান, ভৈরব (কিশোরগঞ্জ) প্রতিনিধিঃ

ভৈরব-কিশোরগঞ্জ মহাসড়কে সড়ক দুর্ঘটনায় আলী আকবর (৪০) নামে সিএনজি চালক নিহত হয়েছেন। এ ঘটনায় আরও ৪ জন আহত হয়েছে।

আজ বুধবার সকালে এ দুর্ঘটনা ঘটে। একটি সিএনজিটি কিশোরগঞ্জ থেকে ৫ জন যাত্রী নিয়ে ভৈরব আসার সময় কুলিয়ারচর এলাকার তাড়াকান্দি নামক স্থানে সকাল সাড়ে ১১ টায় পৌঁছলে হঠাৎ করে একটি মরা গাছ ভেংগে সিএনজির ওপর পড়ে গেলে এই দুর্ঘটনাটি ঘটে।

এসময় সিএনজির ড্রাইভার আলী আকবর ( ৪০) ঘটনাস্থলেই নিহত হয়। তার বাবার নাম মৃত আবদুল আজিজ এবং বাড়ি ভৈরব শহরের কমলপুর এলাকায়।

আহতরা হলেন, সিরাজগন্জের জগদীশ চন্দ্র শীল ( ৩০), বাজিতপুরের সাইফুল ইসলাম (২৫), কুলিয়ার চরের তুহিন মিয়া (১২) এবং একই এলাকার (কুলিয়ারচর) সোহরাব হোসেন (১৪)।

আহতদের মধ্য মুমুর্ষ অবস্থায় সাইফুলকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়েছে এবং বাকি ৩ জনকে বাজিতপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করা হয়। ভৈরব হাইওয়ে থানা পুলিশ খবর পেয়ে ঘটনাস্হল থেকে সিএনজিটি উদ্ধার করে।

পুলিশ ও প্রতক্ষ্যদর্শিরা জানায় আজ বুধবার বেলা সাড়ে ১১ টার দিকে কিশোরগঞ্জ ভৈরবগামী যাত্রীবাহী সিএনজিটি তাড়াকান্দি সড়কে পৌঁছলে হঠাৎ মহাসড়কের একটি মরা গাছ সিএনজির ওপর পড়ে গেলে এই দুর্ঘটনাটি ঘটে। ঘটনা দেখে আশেপাশের লোকজন যাত্রীদেরকে উদ্ধার করে বাজিতপুর হাসপাতালে চিকিৎসার জন্য পাঠায়।

ভৈরব হাইওয়ে থানার এস আই জিয়াউর রহমান জানান, ঘটনার খবর পেয়ে পুলিশ সিএনজিটি উদ্ধার করে থানায় নিয়ে আসে। এই ঘটনাটি একটি স্বাভাবিক দুর্ঘটনা বলে তিনি জানান। এব্যাপারে থানায় একটি সাধারণ ডায়েরি করা হবে বলে তিনি জানিয়েছেন।

কমেন্টস