হবিগঞ্জে বাস ও ট্রাক সংঘর্ষে নিহত ৪, আহত ১০

প্রকাশঃ মে ১৫, ২০১৮

বিডিমর্নিং ডেস্ক-

হবিগঞ্জের মাধবপুরে ঢাকা-সিলেট মহাসড়কে বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ৪ জন নিহত হয়েছেন। এ ঘটনায় অন্তত আরও ১০ জন আহত হয়েছে। গুরুতর আহত অবস্থায় তাদেরকে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মঙ্গলবার (১৫ মে)  সকাল ৮টার দিকে মহাসড়কের শাহপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।তবে এখন পর্যন্ত নিহতদের নাম-পরিচয় জানা যায়নি।

স্থানীয়রা জানান, সকালে শ্যামলী পরিবহনের একটি যাত্রীবাহী বাস ঢাকা থেকে সিলেট যাচ্ছিল। এ সময় বিপরীতমুখী থেক আসা একটি ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই ৩ যাত্রী নিহত হন।

পরে খবর পেয়ে শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানা পুলিশ এবং ফায়ার সার্ভিসের কর্মীরা হতাহতদের উদ্ধার করেন। এদের মধ্যে ফরহাদ মিয়া (৪০), হাজিফুর রহমান (৩২), বুলবুল আহমেদ (৩৬), সারোয়ার জাহান (৩০), জামাল উদ্দিন (৩২), রবিউল ইসলাম (২৮) ও কাশেম মিয়াকে (১৮) হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ফরহাদ মিয়া নামের আরো এক জনের মৃত হয়।

এ ব্যাপারে শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জসিম উদ্দিন জানান, ঘটনাস্থলেই ৩ জন মারা গেছেন। এছাড়াও হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আরও ১ জনের মৃত্যু হয়। নিহতদের পরিচয় জানার চেষ্টা চলছে বলেও জানান তিনি।

কমেন্টস