অসামাজিক কর্মকাণ্ডের জন্য রুম ভাড়া; বাড়ির মালিকসহ যুগল আটক

প্রকাশঃ এপ্রিল ২৬, ২০১৮

মিঠুন মাহমুদ, জীবননগর (চুয়াডাঙ্গা) প্রতিনিধি:

জীবননগরে অসামাজিক কাজে জড়িত থাকার অভিযোগে বাড়ির মালিক মরিয়মসহ তিন জন আটক হয়েছে।

আজ বৃহস্পতিবার দুপুরে পৌর শহরের ৭নং ওর্য়াড শাপলা কলি পাড়ার বহুল আলোচিত বাড়িওয়ালি মরিয়মের বাড়ি থেকে মরিয়মসহ ৩ জনকে আটক করেছেন জীবননগর থানা পুলিশ।

আটককৃতরা হলেন জীবননগর পৌরসভার ৭নং ওর্য়াড শাপলা কলি পাড়ার মৃত গোলাম রসুলের স্ত্রী মরিয়ম বেগম (৫০), জীবননগর উপজেলার সীমান্ত ইউনিয়নের শাখারিয়া গ্রামের হিমি মল্লিকের ছেলে মিলন মল্লিক (৪০) ও একই  উপজেলার উথলী ইউনিয়নের সেনেরহুদা গ্রামের আহসান আলী হেলার মেয়ে রুপা (২৫)।

জীবননগর থানার অফিসার ইনচার্জ (ওসি) মাহমুদুর রহমানের নেতৃত্বে বৃহস্পতিবার বিকেলে এসআই ওয়ালিয়ার রহমান, এসআই শতদল মজুমদার, এসআই গোলাম মোস্তফা ও এএসআই শহিদুল ইসলাম সঙ্গীয় ফোর্স নিয়ে গোপন সংবাদের ভিত্তিতে তাদের আটক করেন।

এ ব্যাপারে জীবননগর থানার অফিসার ইনচার্জ (ওসি) মাহমুদুর রহমান জানান, পৌর শহরের শাপলা কলি পাড়ায় কিছু বাড়িতে গোপনে অসামাজিক কর্মকাণ্ডের জন্য রুম ভাড়া দেওয়া হয় বলে অনেকেই অভিযোগ দিয়েছে। তারপর থেকে আমি কিছু সোর্স তৈরি করে বিশেষ নজরে রাখি। তারই পরিপ্রেক্ষিতে দুপুরে শাপলা কলি পাড়ার মরিয়মের বাড়িতে অভিযান চালিয়ে অনৈতিক কর্মকাণ্ডের সাথে জড়িত থাকায় বাড়ির মালিকসহ ৩ জনকে আটক করা হয়।

কমেন্টস