অধ্যক্ষর পর এবার কোচিং ব্যবসায়ীকে পেটালেন ছাত্রলীগ নেতা রনি (ভিডিও)

প্রকাশঃ এপ্রিল ১৯, ২০১৮

বিডিমর্নিং ডেস্ক-

চট্টগ্রাম বিজ্ঞান কলেজের অধ্যক্ষ ড. জাহেদ খানকে পেটানোর ঘটনার রেশ কাটতে না কাটতেই এবার চট্টগ্রামের এক কোচিং ব্যবসায়ীকে পিটিয়েছেন চট্টগ্রাম মহানগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক নুরুল আজিম রনি। চট্টগ্রাম নগরীর জিইসি মোড় এলাকার ইউনিএইড কোচিং সেন্টারের অফিস কক্ষের এ ঘটনার ভিডিও ধরা পড়েছে সিসিটিভি ফুটেজে।

এদিকে এ ঘটনার পর বিষয়টি জানিয়ে পাঁচলাইশ থানায় অভিযোগ দায়ের করেছেন ইউনিএইড কোচিং সেন্টারের মালিক রাশেদ মিয়া।

অপরদিকে জানা গেছে, বিভিন্ন সময় রনি দাবি করতেন ইউনিএইড কোচিং সেন্টারে তারও মালিকানা আছে।

প্রায় ৬ মিনিটের এই সিসিটিভি ফুটেজে দেখা যায়, প্রথমে ইউনিএইড কোচিং সেন্টারের মালিক রাশেদ মিয়াকে আঙুল তুলে শাসিয়ে টেবিল চাপরাচ্ছেন রনি। এক পর্যায়ে রাশেদের গালে থাপ্পড় মারতে দেখা যায় রনিকে। পরে চুল ধরে টানা-হেঁচড়া করে রাশেদের গালে কয়েকবার থাপ্পড় মারেন তিনি। মাঝে মধ্যে চলতে থাকে তার ‘শাসন’। এভাবে প্রায় আড়াই মিনিট চলার পর রুম ছেড়ে বেরিয়ে যান রনি। কয়েক মুহূর্ত পরই আবারো ফিরে এসে গালমন্দ করতে থাকেন। এই মুহূর্তে তাকে দীর্ঘ সময় কারো সঙ্গে ফোনালাপে ব্যস্ত থাকতে দেখা যায়।

পুরো ঘটনায় কোচিং মালিক রাশেদকে হাতজোড় করে চেয়ারে বসে থাকতে দেখা গেছে।

ভিডিও-

ছাত্রলীগকে আর কত কলঙ্কিত করবেন????বাহ্ বাহ্ বাহ্ উনি চট্টগ্রাম মাহনগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক নুরুল আজিম রনি সাহেব…..!!!ভন্ডরা বলে উনার থেকে নাকি অনেক কিছু শিখার আছে,আসলেই তা, চাঁদাবাজি কেমনে করতে হয় তা তো তার থেকেই শিখতে হচ্ছে সকল কে…..!!!এর পরও যদি কেন্দ্রীয় ছাত্রলীগ তাকে বহিঃষ্কার না করে তাহলে ছাত্রলীগ হবে কলঙ্কিত……!!!

Posted by চট্টগ্রাম কলেজ ছাত্রলীগ on Thursday, April 19, 2018

কমেন্টস