ধামরাইয়ে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ৩, আহত ২

প্রকাশঃ এপ্রিল ১৭, ২০১৮

ক্রাইম ডেস্ক।।

ঢাকার ধামরাইয়ে র‌্যাব ও ডাকাতের বন্দুকযুদ্ধে তিন ডাকাত নিহত হয়েছে। এসময় ঘটনাস্থল থেকে ৩টি পিস্তল ও চাপাতিসহ বিভিন্ন দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়েছে।

আজ মঙ্গলবার বিকেল চারটার দিকে উপজেলার উত্তর কেলিয়া গ্রামে এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। এ বন্দুকযুদ্ধের ঘটনায় র‍্যাবের দুই সদস্য আহত হয়েছেন।

র‍্যাব আরো জানায়, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‍্যাব জানতে পারে একটি বেসরকারি সংস্থার পক্ষ থেকে ব্যাংকে টাকা জমা দিতে যাওয়ার পথে লুট হবে। ফলে র‍্যাবের একটি দল ওই সংস্থার কার্যালয়ের দিকে যাচ্ছিল। উত্তর কেলিয়া গ্রামে সাত থেকে আটজনের একটি দলকে ওত পেতে থাকা অবস্থায় দেখা গেলে র‍্যাব তাদের পরিচয় জানতে চায়। তবে পরিচয় না জানিয়ে র‍্যাবকে লক্ষ্য করে গুলি ছোড়ে। এতে র‍্যাবও পাল্টা গুলি করলে তিনজন নিহত হন।

র‍্যাব-২-এর অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল আনোয়ারুজ্জামান বলেন, ঘটনাস্থল থেকে র‍্যাব বেশ কয়েকটি বোমা, গুলি, দুটি পিস্তল ও একটি রিভলবার উদ্ধার করেছে ‘বন্দুকযুদ্ধে’ তিনজন নিহত হলে দুটি মোটরসাইকেলে বাকিরা পালিয়ে যান। পরে ঘটনাস্থল থেকে পুলিশ নিহত তিনজনের লাশ উদ্ধার করে ধামরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়।

ধামরাই থানার পুলিশ পরিদর্শক(অপারেশন) জাকারিয়া হোসেন জানান, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে গুলিবিদ্ধ তিন ডাকাতকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কম্পপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তিনি আরো জানান, ধামরাইয়ের শৈনাল সুরমা নামে একটি এনজিওর টাকা লুট করার উদ্দেশ্যে ডাকাতরা অবস্থান নেয় আর তারি ভিত্তিতে র‌্যাব-২ এর একটি দল টহল দেওয়ার সময় এই ঘটনা ঘটে। নিহত ডাকাতদের বিষয়ে খোজ খবর নেওয়া হচ্ছে বলে তিনি জানান।

কমেন্টস