ভৈরবে মাদকদ্রব্যসহ তিন মাদক ব্যবসায়ী আটক

প্রকাশঃ এপ্রিল ১৭, ২০১৮

রাজীবুল হাসান, ভৈরব (কিশোরগঞ্জ) প্রতিনিধিঃ

কিশোরগঞ্জের ভৈরবে মাদকদ্রব্যসহ তিন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব।

গতকাল সোমবার গভীর রাতে ভৈরব রেলওয়ে ষ্টেশনে অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়।

আটককৃতরা হলেন, ব্রাহ্মণবাড়িয়া জেলার আখাউড়া থানার তারাগন এলাকার মো. দানু মিয়ার ছেলে মোঃ কবির হোসেন(৩৫), সরাইল থানার সৈয়দটুলা এলাকার মোঃ মঞ্জু মিয়ার ছেলে মো.পারভেজ মিয়া (২০), একই এলাকার মৃত আঃ রউফ মুন্সি ছেলে মো. খোরশেদ মিয়া (৫০)।

ভৈরব র‌্যাব-১৪, সিপিসি-৩ সুত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে একটি মাদক ব্যবসায়ী চক্র সীমান্ত এলাকা হতে মাদকদ্রব্য সংগ্রহ করে বিক্রয়ের উদ্দেশ্যে বিভিন্ন সময় ট্রেন যোগে ঢাকাসহ বিভিন্ন শহরে পাইকারি/খুচরা বিক্রয় করে থাকে। এই তথ্যের ভিত্তিতে সত্যতা যাচাইয়ের জন্য উক্ত মাদক ব্যবসায়ী চক্রের উপর র‌্যাবের নিরবিচ্ছিন্ন গোয়েন্দা নজরদারী চালানো হয় এবং তথ্যের সত্যতা পাওয়া যায়। এরই প্রেক্ষিতে ভৈরব র‌্যাব ক্যাম্পের কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মোঃ মাহফুজুর রহমান এবং স্কোয়াড কমান্ডার এডি চন্দন দেবনাথ এর নেতৃত্বে একটি চৌকশ আভিযানিক দল আটককৃতদের নিকট হতে ৫ কেজি গাঁজা, ২৪ পিস ইয়াবা ট্যাবলেটসহ একটি মোবাইল সেট উদ্ধার করে। উদ্ধারকৃত গাঁজা ও ইয়াবা ট্যাবলেটের আনুমানিক মূল্য উনপঞ্চাশ হাজার ছয়শত টাকা।

ভৈরব র‌্যাব কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মোঃ মাহফুজুর রহমান জানান, উদ্ধারকৃত মাদকদ্রব্য গাঁজা ও ইয়াবা ট্যাবলেট উদ্ধার ও ধৃত আসামিদের বিরুদ্ধে ভৈরব রেলওয়ে থানায় মামলা দায়েরের কার্যক্রম প্রক্রিয়াধীন।

কমেন্টস