৮ মাসেও পরিচয় মেলেনি নিহত তরুণীর

প্রকাশঃ এপ্রিল ১৬, ২০১৮

সাইফুল ইসলাম রুদ্র, নরসিংদী প্রতিনিধি:

রায়পুরা থানাধীন মির্জানগর ইউনিয়নে উদ্ধার হওয়া অজ্ঞাত যুবতীর (২৩) লাশটির এখনো কোন সন্ধান পাচ্ছেন না পুলিশ। ফলে লাশটি বেওয়ারিশ লাশ হিসেবে দাফন করা হয়েছে।

আজ সোমবার দুপুরে নরসিংদী সিআইডি কর্মকর্তা মোঃ ইমাম হোসেন গনমাধ্যমকে জানান, দীর্ঘদিন পার হয়ে গেলেও অজ্ঞাত যুবতীর লাশটির কোন পরিচয় না পাওয়ায় এই খুনের কোন আইনানুগ ব্যবস্থা নেওয়া যাচ্ছে না। অপরদিকে তার কোন নিকটতম আত্মীয় স্বজনের সন্ধান না পাওয়ায় এই খুনের প্রকৃত দোষীদেরও আটক করা সম্ভব হচ্ছে না।

সিআইডির এই কর্মকর্তা জানান, গত ৬ আগষ্ট এলাকাবাসীর দেয়া খবরে রায়পুরা থানার মির্জানগর ইউনিয়নের পূর্বকান্দি গ্রামস্থ ১০ নং ব্রীজের পাশ থেকে  অজ্ঞাত পরিচয় যুবতীর লাশটি উদ্ধার করেন রায়পুরা থানা পুলিশ এরপর ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতাল মর্গে পাঠানো  হয়। কিন্তু গত ৮ মাস পেরিয়ে গেলেও নিহতের স্বজনদের পক্ষ থেকে কেউ যোগাযোগ না করায় লাশটির সঠিক তদন্ত করা সম্ভব হচ্ছে না।

এভাবেই নরসিংদী জেলায় বিগত সময়ে ৬ টি উপজেলা ও ৭২ টি ইউনিয়নে অনেক অজ্ঞাত লাশ পাওয়া যাচ্ছে কিন্তু তাদের সঠিক পরিচয় পাওয়া যাচ্ছে না। ফলে অপরাধীরা রেহাই পেয়ে যাচ্ছে। অন্যদিকে নরসিংদী হতে অন্যান্য জেলায় যেতে যোগাযোগ ব্যবস্থা উন্নত হওয়ায় আসামীরা সহজেই পালিয়ে যাচ্ছে।

কমেন্টস