ফরিদপুরে প্রাশাসনের ৪ দফতরে চুরি

প্রকাশঃ এপ্রিল ১৬, ২০১৮

হারুন-অর-রশীদ, ফরিদপুর প্রতিনিধিঃ

ফরিদপুরের সালথা উপজেলা নির্বাহী কর্মকর্তার দফতরসহ চার দফতরে চুরি হয়েছে। ইউএনওর দফতর থেকে ৯৫ হাজার ৬শ’ টাকা চুরি করে নিয়ে গেছে।

গতকাল রবিবার দিবাগত রাত দুইটা থেকে সোয়া তিনটার মধ্যে এ চুরির ঘটনা ঘটে।

সালথা উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মোবাশ্বের হাসান সিসি টিভির ফুটেজের বরাত দিয়ে জানান, রাত দুইটার দিকে একজন চোর উপজেলা নির্বাহী কর্তাকর্তার কার্যালয়, প্রকৌশলীর কার্যালয়, ভূমি কর্মকর্তার কার্যালয় ও যুব উন্নয়ন কর্মকর্তার কার্যালয়ের তালা ভেঙ্গে প্রবেশ করে আলমারী ও টেবিলের তালা ভেঙ্গে কাগজপত্র তছনছ করে। এর মধ্যে নির্বাহী কর্মকর্তার কার্যালয় থেকে ৯৫ হাজার ৬শ টাকা নিয়ে গেছে চোরে, অন্য কোন কার্যালয় থেকে কোন কিছু খোয়া যায়নি।

তিনি আরো জানান, উপজেলা পরিষদের তিনজন নাইটগার্ড থাকলেও তারা যে কক্ষে অবস্থান করছিল বাইরে থেকে সেই কক্ষগুলোর দরজা বন্ধ করে দেয়া হয়। এ বিষয়ে সালথা থানায় একটি অভিযোগ দেয়া হয়েছে বলে তিনি সাংবাদিকদের জানিয়েছেন।

সালথা থানার অফিসার ইনচার্জ মো. দেলোয়ার হোসেন খাঁন জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে, সিসি টিভির ফুটেজ থেকে চোর সনাক্ত করার চেষ্টা করা হচ্ছে। এ ব্যাপারে থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। যার মামলা নং ১০, তাং ১৬-০৪-১৮ইং।

কমেন্টস