গোদাগাড়ীতে ট্রেন-ট্রাকের সংঘর্ষে আহত ২

প্রকাশঃ এপ্রিল ১৬, ২০১৮

গোদাগাড়ী প্রতিনিধিঃ

রাজশাহীর গোদাগাড়ী উপজেলার দেওপাড়া ইউনিয়নের বাংলা কান্দর এলাকায় ট্রেন- ট্রাকের সংঘর্ষে ট্রাকের ড্রাইভার ও হেলপার গুরুতর আহত হয়েছে।

সোমবার দুপুর ৩ টার দিকে এ ঘটনা ঘটে। আহতদের স্থানীয়রা দ্রুত উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজে ভর্তি করেছে। আহতরা হলো ট্রাকের ড্রাইভার দূর্গাপুর উপজেলার আমগাছী গ্রামের মোঃ জাফর (২৫) ও হেলপার রফিকুল ইসলাম (২৩)।

দেওপাড়া ইউনিয়নের ২নং ওয়ার্ড বাংলাকান্দর এলাকার ইউপি সদস্য আসাদুল প্রতক্ষদর্শীদের বরাত দিয়ে জানান, সোমবার দুপুর ৩ টার দিকে দেওপারা ইউপির বাংলাকান্দর এলাকার রেল লাইন ক্রসিং করে বিলে মাছ আনতে পানি ভর্তি ট্রাকটি যাচ্ছিল। এই সময় চাপাই নবাবগঞ্জ হতে রাজশাহীগামী ট্রেনটি ট্রাকটিকে ধাক্কা দিলে ছিটকে পড়ে যায়।

এ সময় স্থানীয়রা দ্রুত এসে বাসের ড্রাইভার ও হেলপারকে দ্রুত উদ্ধার করে রাজশাহী মেডিকেলে পাঠিয়ে দেয়। এদের মধ্যে  ট্রাকের ড্রাইভারের অবস্থা আশঙ্কাজনক বলে জানা যায়। বর্তমানে ট্রেন চলাচলা স্বাভাবিক আছে।

এ বিষয়ে কাকনহাট পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ পুলিশ পরিদর্শক হাসমত আলী ট্রেন দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে বলেন, ট্রেন চলাচল স্বাভাবিক আছে। এ ঘটনায় দুইজন আহত হয়ে রাজশাহী মেডিকেলে ভর্তি হয়ে চিকিৎসা নিচ্ছেন।

কমেন্টস