হাতুড়িপেটায় গুরুত্বর আহত চার ছাত্রলীগ কর্মী

প্রকাশঃ মার্চ ১৩, ২০১৮

বেনাপোল প্রতিনিধিঃ

যশোরের  বেনাপোলে দলীয় প্রতিপক্ষ চার ছাত্রলীগ কর্মীকে হাতুড়ি দিয়ে পিটিয়ে মারাত্মক জখম করেছে।

আজ মঙ্গলবার বিকেলে বেনাপোল কাস্টম হাউজের সামনে এয়েকজন সন্ত্রাসী বেনাপোল কাস্টমস গেটে হাত বোমার বিস্ফোরণ ঘটায়। এরপর চার ছাত্রলীগ কর্মীকে  হাতুড়ি পেটা করে।

শার্শা উপজেলা বাস্তুহারালীগের সাধারণ সম্পাদক মোহাম্মাদ আলী জানান, বেনাপোল কাস্টম হাউজের সামনে একটি বিচারকে কেন্দ্র করে যুব ও ছাত্রলীগের রুবেল, মিকাইল, সবুজ, এরশাদের নেতৃত্বে কতিপয় সন্ত্রাসী পৌর ছাত্রলীগ নেতা ইমরান হোসেন, আওয়াল হোসেন, আলামিন ও অনিককে হাতুড়ি দিয়ে পিটিয়ে মারাত্মক জখম করে।

আহত চার ছাত্রলীগ নেতাকে স্থানীয় লোকজন উদ্ধার করে শার্শা উপজেলা হাসপাতালে ভর্তি করেন। এদের মধ্যে আওয়াল হোসেন ও ইমরানের অবস্থা আশংকজনক হওয়ায় তাকে যশোর জেনারেল হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। ঘটনার পর সন্ত্রাসীরা হাতবোমার বিস্ফোরণ ঘটিয়ে পালিয়ে যায় বলে তিনি জানান।

ছাত্রলীগ নেতা আওয়াল হোসেনের ভগ্নিপতি সাংবাদিক ফারুক আহম্মেদ জানান, আওয়াল ও ইমরানের অবস্থা খুব বেশি ভালো না। তাদের যশোর জেনারেল হাসপাতালে নেওয়া হয়েছে।

বেনাপোল পোর্ট থানার ইনসপেক্টর (তদন্ত) ফিরোজ উদ্দিন জানান, কাস্টম হাউজের সামনে ছাত্রলীগের দুই গ্রুপের গোলযোগের খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। এখন পরিস্থিতি শান্ত আছে। এঘটনায় এখনো থানায় মামলা হয়নি।

কমেন্টস