আনুজানি উচ্চ বিদ্যালয়ের অভিবাবক সদস্য নির্বাচন সম্পন্ন

প্রকাশঃ ফেব্রুয়ারি ১৩, ২০১৮

চান মিয়া, ছাতক (সুনামগঞ্জ) প্রতিনিধিঃ

ছাতকে ভাতগাঁও ইউনিয়নের আনুজানি জনকল্যাণ উচ্চ বিদ্যালয়ের অভিবাবক সদস্য নির্বাচন সম্পন্ন হয়েছে।

ব্যাপক উৎসাহ-উদ্দীপনার মধ্য দিয়ে মঙ্গলবার ১৩ ফেব্রুয়ারি সকাল ১০টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ৩শ’ ৪৯জন ভোটর তাদের ভোটাধিকার প্রয়োগ করেন।

উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার পুলিন চন্দ্র রায়ের সার্বিক তত্বাবধানে ও বিদ্যালয়ের প্রধান শিক্ষক নূর মোহাম্মদের সহযোগিতায় অনুষ্ঠিত নির্বাচনে মুজিবুর রহমান মালদার ও চন্দন মিয়ার প্যানেলে প্রতিদ্বন্দ্বিতা করে। ব্যাপক প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ এ নির্বাচনে অবশেষে মুজবুর রহমান মালদারের পূর্ণ প্যানেল বিজয়ি হয়। ফলাফল ঘোষণার সময় এলাকার সর্বস্তরের লেকজন উপস্থিত ছিলেন। এসময় কে- বিজয়ের মাল্য পরছেন এ নিয়েই এলাকায় ব্যাপক আলোচনা-সমালোচনা ও তীব্র উত্তেজনাকর পরিস্থিতি বিরাজ করছিল।

ফলাফল ঘোষণার পর এলাকা যেন আনন্দ-উৎসবে মেতে উঠে। বিজয়িরা পরাজিত প্যানেলের প্রতি প্রতিষ্ঠানের শিক্ষার মানোন্নয়নে সার্বিক সহযোগিতার দাবি জানালে পরাজিত প্যানেল তাদের প্রস্তাবে অকুন্ঠ সমর্থন জানিয়ে বলেন, শিক্ষার মানোন্নয়নের সাথে প্রতিষ্ঠানের অবকাঠামোগত উন্নয়ংনে তারা নিরন্তর বিজয়ি প্যানেলের সহযোগিতা দিয়ে যাবেন।

নির্বাচনে মুজিবুর রহমান মালদার প্যানেলের বিজয়ি সদস্যরা হলেন, হাজি আব্দুল হেকিম, নূরুল গণি, রিজ্জাদ মিয়া, আব্দুল হামিদ ও জাহানারা বগম ও পরাজিত চন্দন মিয়া প্যানেলের সদস্যরা হলেন, ডাক্তার আসলাম আহমদ, সাবেক ইউপি সদস্য সিকন্দর আলী, হারিছ আলী, ইসলাম উদ্দিন ও সবজি বিবি।

কমেন্টস