ফরিদপুরে বিএনপি’র অবস্থান কর্মসূচি পালিত

প্রকাশঃ ফেব্রুয়ারি ১৩, ২০১৮

হারুন-অর-রশীদ, ফরিদপুর প্রতিনিধিঃ

বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানকে সাজা দেয়ার প্রতিবাদে অবস্থান কর্মসূচি পালন করেছে ফরিদপুর জেলার ভাঙ্গা উপজেলা বিএনপি।

কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে আজ মঙ্গলবার সকাল ১১টা থেকে দুপুর ১২টা পর্যন্ত উপজেলা শহরের কোর্ট পাড় খন্দকার টাওয়ারে উপজেলা বিএনপি কার্যালয়ের সামনে অবস্থান কর্মসূচি পালন করা হয়।

কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের সহ-সভাপতি, ভাঙ্গা উপজেলা বিএনপির সভাপতি ও ফরিদপুর-৪ আসনের মনোনয়ন প্রত্যাশী খন্দকার ইকবাল হোসেন সেলিম বলেন, তিন বারের প্রধানমন্ত্রী বাংলাদেশ জাতীয়তাবাদী দলের চেয়ারপার্সন দেশ নেত্রী বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে মিথ্যা মামলা ও প্রহসনের রায়ের প্রতিবাদে কেন্দ্র ঘোষিত কর্মসূচি অনুযায়ী ভাঙ্গা উপজেলা বিএনপির নেতা কর্মীরা পুলিশের বাঁধা, মামলা হামলা ও রক্ত চক্ষুকে উপেক্ষা করে সকল কর্মসূচি পালন করে যাচ্ছে, তারই ধারাবাহিকতায় আজ অবস্থান ধর্মঘট কর্মসূচি পালন করা হয়।

তিনি আরো বলেন, পুলিশকে অন্যায়ভাবে ব্যবহার করে শান্তিপূর্ণ কর্মসূচিতে বাঁধা দেয়া হচ্ছে। কাঁটাতারের ব্যারিকেড দিয়ে নেতাকর্মীদের অবস্থান কর্মসূচিতে যেতে দেয়া হয়নি। আগামী দিনে তীব্র আন্দোলন গড়ে তুলে খালেদা জিয়াকে মুক্ত করা হবে।

অবস্থান কর্মসূচীতে বক্তব্য রাখেন, ভাঙ্গা উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মুন্সী হাবিবুর রহমান, পৌর ভার প্রাপ্ত সভাপতি এম ও এম ওয়াদুদ, সহ-সভাপতি সৈয়দ সদরুজ্জামান নাসির,উপজেলা বিএনপির সিনিয়র যুগ্ন সম্পাদক ফজলে সোবাহান শামীম।

এ সময় উপস্থিত ছিলেন যুগ্ন-সম্পাদক কে এম আলমগীর হোসেন, পৌর যুগ্ন-সম্পাদক ইদ্রিস শরীফ, শ্রমবিষয়ক সম্পাদক মিরন ব্যাপারী, আলগী ইউনিয়ন বিএনপির সিনিয়র যুগ্ন-সম্পাদক মুন্সী সুমন ভূলু, ছাত্রদল সাধারণ সম্পাদক খন্দকার আব্দুস সামাদ, আলগী ইউনিয়ন ছাত্র দলের সভাপতি জিয়ামিন, ছাত্রদল নেতা প্রিন্স মুন্সী, আপেল হক এনাম, রামিম মোল্লা, সহ অসংখ্য নেতা কর্মী।

কমেন্টস