নবাবগঞ্জে ছাত্রলীগের বিক্ষোভ মিছিল

প্রকাশঃ ফেব্রুয়ারি ১২, ২০১৮

নাজমুল হোসেন, নবাবগঞ্জ প্রতিনিধিঃ

যুক্তরাজ্য বিএনপি-জামাত কর্তৃক বাঙ্গালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের ছবি অবমাননা, বাংলাদেশ দূতাবাসে হামলাকারী এবং সাজাপ্রাপ্ত আসামী তারেক রহমানকে অবিলম্বে দেশে ফিরিয়ে এনে কারাগারে প্রেরণের দাবিতে বিক্ষোভ মিছিল করেছে ঢাকা জেলার নবাবগঞ্জ উপজেলা ছাত্রলীগ ও দোহার-নবাবগঞ্জ কলেজ শাখা ছাত্রলীগ।

আজ সোমবার (১২ ফেব্রুয়ারী) সকালে দোহার-নবাবগঞ্জ কলেজ ক্যাম্পাস থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে কেন্দ্রীয় শহীদ মিনারে এসে শেষ সভা করা হয়।

এসময় বক্তারা বলেন, যার জন্ম না হলে আমরা স্বাধীন বাংলাদেশ পেতাম না, যার জন্ম না হলে বাংলাদেশ নামক ভ’-খন্ডের জন্ম হতো না, সেই হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী বাংলাদেশের স্বপ্নদ্রষ্টা বঙ্গবন্ধুর শেখ মজিবুর রহমানের ছবিকে যারা অবমাননা করেছে তাঁরা দেশের শত্রু জাতির শক্র। সেই সাথে আরো দাবি জানাচ্ছি অবিলম্বে সাজাপ্রাপ্ত আসামী তারেক রহমানকে দেশে ফিরিয়ে এনে কারাগারে প্রেরণ করা হোক।

এসময় উপস্থিত ছিলেন, ঢাকা জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক পনিরুজ্জামান তরুণ, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মো. জালাল উদ্দিন, উপজেলা মহিলা ভাইস-চেয়ারম্যান মরিয়ম মুস্তফা শিমু, আওয়ামীলীগ নেতা মো. জসিম উদ্দিন, জালাল উদ্দিন রুমি, উপজেলা ছাত্রলীগের সভাপতি এসএম সাইফুল ইসলাম, সাধারণ সম্পাদক আসাদুজ্জামান রনি, আতিক বাবু, শোভন সিকদার, নাহিদুল আলম নাদিম, সাজু প্রমূখ।

কমেন্টস