মতলবে আওয়ামীলীগ নেতার মৃত্যুতে ত্রাণ মন্ত্রীর শোক

প্রকাশঃ ফেব্রুয়ারি ১২, ২০১৮

মতলব (চাঁদপুর) প্রতিনিধিঃ 

মতলব উত্তর উপজেলার ৭নং মোহনপুর ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি, ইউনিয়ন কমিউনিটি পুলিশিং কমিটির সভাপতি ও ৯নং ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য গোলাম মর্তুজা ইন্তেকাল করেছেন (ইন্নানিল্লাহি……..রাজেউন)।

গত রোববার (১১ ফেব্রুয়ারী) রাত ১০ ঘটিকার সময় চিকিৎসাধীন অবস্থায় ঢাকার একটি হাসপাতালে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

মৃত্যুকালে মরহুমের বয়স হয়েছিল ৬০ বছর। তিনি স্ত্রী, তিন ছেলেসহ অসংখ্য গুনগ্রাহী রেখে যান। সোমবার বাদ যোহর পাঁচানী দরগাঁ মসজিদ মাঠে জানাযার নামাজ শেষে পাঁচানী নিজ গ্রামে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। জানাযার নামাজে স্থানীয় আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ এবং এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ অংশ নেন।

এদিকে মরহুমের মৃত্যুতে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া (বীর বিক্রম) এমপি গভীর শোক প্রকাশ করেছেন।

মতলব উত্তর থানার ওসি মো. আনোয়ারুল হক কামাল, উপজেলা আওয়ামীলীগের পক্ষে সাধারন সম্পাদক বীর মুক্তিযোদ্ধা এমএ কুদ্দুস, সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর আলম হাওলাদার, উপজেলা কমিউনিটি পুলিশিং কমিটির সভাপতি ও মোহনপুর ইউপির স্বর্ণপদকপ্রাপ্ত চেয়ারম্যান সামছুল হক চৌধুরী বাবুল, আওয়ামীলীগ নেতা বোরহান উদ্দিন মিয়া, মোহনপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আব্দুল হাই প্রধান, সাধারন সম্পাদক হুমায়ুন কবির, ইউপি সদস্য হোসেন প্রমাণিক, ইউনিয়ন আওয়ামীলীগের নেতৃবৃন্দ গভীর শোক প্রকাশ করেছেন এবং শোকাহত পরিবর্গের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন।

কমেন্টস