এআইইউবিতে চার সাংবাদিককে মারধরের অভিযোগ

প্রকাশঃ জানুয়ারি ৩১, ২০১৮

বিডিমর্নিং ডেস্ক-

সংবাদ সংগ্রহের জন্য রাজধানীর বনানীতে আমেরিকান ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি বাংলাদেশে (এআইইউবি) যাওয়া বেসরকারি মাছরাঙা টেলিভিশনের চার সাংবাদিকসহ পাঁচজনকে আটকে রেখে মারধর করার অভিযোগ পাওয়া গেছে। বুধবার সন্ধ্যা থেকে আড়াই ঘণ্টা বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবনে তাদের আটক রাখা হয়।

আটকে রাখা সাংবাদিকরা হলেন- মাছরাঙা টেলিভিশনের বিশেষ প্রতিবেদক বদরুদ্দোজা বাবু, জ্যেষ্ঠ প্রতিবেদক মাজহারুল মিলন, ক্যামেরা পারসন সাইফুল ইসলাম, সোহাগ এবং প্রযোজক সায়েম খান।

সাংবাদিক আনোয়ার বলেন, একটি অনুসন্ধানী প্রতিবেদনের তথ্য সংগ্রহের জন্য সন্ধ্যায় পাঁচজনের একটি দল এআইইউবিতে গিয়েছিল। বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবনে ঢোকার পর তাদেরকে সেখানে আটকে রাখা হয়। এ অবস্থায় ছিল আড়াই ঘণ্টা।

তাদেরকে রাত সাড়ে ৮টার দিকে ছেড়ে দিলেও দুইটি ক্যামেরা ও তাদের মোবাইল ফোন রেখে দেওয়া হয় বলে জানান তিনি। বের হওয়ার পর তারা জানিয়েছেন, তাদেরকে মারধরও করা হয়েছে।

বনানী থানার ওসি বিএম ফরমান আলী বলেন, খবর পেয়ে আমরা বিশ্ববিদ্যালয়ে আসার পর সাংবাদিকরা বেরিয়ে আসেন। তাদের কাছ থেকে ঘটনা সম্পর্কে জানার চেষ্টা করছি। এ বিষয়ে জানতে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষের সঙ্গে যোগাযোগের চেষ্টা করে কাউকে পাওয়া যায়নি।

কমেন্টস