বাংলাদেশ প্রতিদিন’র সংবাদের প্রতিবাদে লালমনিরহাটে বিক্ষোভ

প্রকাশঃ জানুয়ারি ২১, ২০১৮

আসাদুজ্জামান সাজু, লালমনিরহাট প্রতিনিধিঃ

প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি মুক্তিযোদ্ধা মোতাহার হোসেন’কে নিয়ে বাংলাদেশ প্রতিদিন পত্রিকায় ‘লালমনিরহাটে মোতাহার সাম্রাজ্য’ শিরোনামে সংবাদ প্রকাশের প্রতিবাদে উত্তাল হয়ে উঠেছে লালমনিরহাট। উক্ত সংবাদের প্রতিবাদ জানিয়ে জেলার বিভিন্ন স্থানে বাংলাদেশ প্রতিদিনের বিরুদ্ধে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে বিক্ষুপ্ত জনতা।

আজ রবিবার (২১ জানুয়ারি) সন্ধ্যায় হাতীবান্ধা আওয়ামী লীগ কার্যালয় থেকে একটি প্রতিবাদ মিছিল বের হয়। মিছিলটি উপজেলার বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে প্রতিবাদ সমাবেশে মিলিত হয়।

এতে বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের যুগ্ন সম্পাদক অধ্যক্ষ সরওয়ার হায়াত খান, হাতীবান্ধা উপজেলা পরিষদ চেয়ারম্যান লিয়াকত হোসেন বাচ্চু, উপজেলা আওয়ামী লীগের সভাপতি বদিউজ্জামান ভেলু, যুগ্ন সম্পাদক বাবু দিলিপ কুমার সিংহ, সাংগঠনিক সম্পাদক রওশন হাবিব খান মানিক, সির্ন্দুনা ইউনিয়ন চেয়ারম্যান নুরুল আমিন প্রমুখ।

এদিকে বাংলাদেশ প্রতিদিন পত্রিকায় প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি মোতাহার হোসেন এর বিরুদ্ধে প্রকাশিত খবর মিথ্যা ও ভিত্তিহীন দাবি করেছেন মহিলা সংসদ সদস্য এ্যাড সফুরা বেগম রুমি ও লালমনিরহাট জেলা পরিষদ চেয়ারম্যান এ্যাড. মতিয়ার রহমান।

তারা বলেন, এমপি মোতাহার হোসেন যখন শেখ হাসিনার হাত ধরে মঙ্গা কবলিত লালমনিরহাটের উন্নয়নে ব্যস্ত সময় পার করছেন, ঠিক তখন তার বিরুদ্ধে একটি মহল পরিকল্পিত ভাবে ষড়যন্ত্র করছে।

একই ঘটনায় জেলার বুড়িমারী স্থল বন্দর, পাটগ্রাম, বড়খাতা, দইখাওয়া ও সদর উপজেলায় বিক্ষোভ মিছিল ও সমাবেশ করে বাংলাদেশ প্রতিদিনের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়ার দাবি করেছেন তারা।

উল্লেখ্য, ২১ জানুয়ারি বাংলাদেশ প্রতিদিন পত্রিকায় প্রথম পাতায় ‘লালমনিরহাটে মোতাহার সাম্রাজ্য’ শরোনামে একটি সংবাদ প্রকাশ হয়। ওই সংবাদে উল্লেখ করা হয় সিন্ডিকেট ও আত্মীয়করণে সম্পদের পাহাড়, ত্যাগী নেতাদের বিতাড়িত করে পরিবারের রাজত্ব কায়মে নেতা-কর্মীরা তার উপর ক্ষুব্ধ।

কমেন্টস