সৈয়দপুরে বিএনপির কর্মীসভা অনুষ্ঠিত

প্রকাশঃ জানুয়ারি ১৪, ২০১৮

এম এ মোমেন, নীলফামারী প্রতিনিধিঃ

নীলফামারীর সৈয়দপুরে উপজেলা বিএনপির আয়োজনে এক কর্মীসভা অনুষ্ঠিত হয়েছে। আজ রবিবার দুপুরের দিকে অধ্যক্ষ আব্দুল গফুর সরকারের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নীলফামারী ও সৈয়দপুরের দায়িত্বপ্রাপ্ত কেন্দ্রীয় যুগ্ন মহাসচিব মো: হারুন উর রশিদ।

এ সময় হারুন উর রশিদ বলেন, বিএনপি গণতন্ত্রকে ফিরিয়ে আনার জন্য লড়াই সংগ্রাম অব্যাহত রেখেছে। আন্দোলন সংগ্রাম করতে গিয়ে সৈয়দপুরেও দলের বহু তরতাজা প্রাণ ঝড়ে গেছে। আরো যদি লড়াই সংগ্রামে প্রাণ দিতে হয় তবু এই সরকারের অধিনে কোনো নির্বাচনে আমরা যাবো না।

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অনির্বাচিত প্রধানমন্ত্রী দাবি করে তিনি বলেন, সহায়ক সরকার অথবা নির্বাচন কালীন নিরপেক্ষ সরকারের ব্যবস্থা করা না হলে শেখ হাসিনাকে ক্ষমতায় রেখে, পার্লামেন্টকে ক্ষমতায় রেখে নির্বাচন কখনই সুষ্ঠু হতে পারে না।

সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, জেলা বিএনপির সাধারণ সম্পাদক পৌর মেয়র আমজাদ হোসেন সরকার, পৌর প্যানেল মেয়র-১ জিয়াউল হক জিয়া, প্যানেল মেয়র-২ শাহীন আকতার, বিএনপি নেত্রী বিলকিস বানু, কাজী একরামুল হক, আনিছুল চৌধুরী, কবুতর, ডাঃ সাবের আলী, ডাঃ শরীফুল ইসলাম, আব্দুল কাদের সরকার, আনোয়ারুল ইসলাম, ডাঃ জহুরুল হক, বছির উদ্দিন, মোজাম্মেল হক প্রমুখ।

কমেন্টস