‘শিক্ষার মান উন্নয়নে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে’

প্রকাশঃ জানুয়ারি ১৩, ২০১৮

আল আমিন মন্ডল, বগুড়া প্রতিনিধিঃ

ঢাকা বিশ্ববিদ্যালয় রসায়ন বিভাগের অধ্যাপক (অবসরপ্রাপ্ত) ও বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা ডঃ প্রফেসর তাজমেরী এস.এ ইসলাম বলেছেন, শিক্ষার মান উন্নয়নে আমাদের সবাইকে ঐক্যবন্ধভাবে কাজ করতে হবে। শিক্ষকদের পাশাপাশি প্রতিটি অভিভাবকদেরও শিক্ষার্থীদের উপর লক্ষ্য রাখতে হবে।

আজ শনিবার বগুড়ার গাবতলী বালিয়াদিঘী ইউনিয়নের কলাকোপা আতপজান মেমোরিয়াল বহুমূখী উচ্চ বিদ্যালয়ে মুরাল উন্মোচন ও মরহুম এমপি সিরাজুল হক তালুকদার স্মরনী পুরস্কার বিতরনী সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, আজকের দিনের শিক্ষার্থীরাই পারে আগামীদিনে দেশটাকে এগিয়ে নিতে। আমরা চাই এ প্রতিষ্ঠানের প্রতিটি শিক্ষার্থী দেশের কল্যাণে কাজ করবে। ছড়িয়ে দেবে জ্ঞান ও শিক্ষার আলো।

বিদ্যালয়ের সভাপতি গ্রীণ কলাকোপা এষ্টেট প্রধান উপদেষ্টা ও দৈনিক উত্তর কোণ পত্রিকার সম্পাদক অধ্যাপক মোজাম্মেল হক তালুকদারের সভাপতিত্বে আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, গ্রীণ কলাকোপা এষ্টেট কো-চেয়ারম্যান ও বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা সাবেক এমপি মোঃ হেলালুজ্জামান তালুকদার লালু, মহাপরিচালক (ভারপ্রাপ্ত) শামছুন্নাহার জামান তালুকদার, বালিয়াদিঘী ইউপি চেয়ারম্যান মাহবুবুর রহমান, প্রধান শিক্ষক বজলুর রহমান, সিরাজুল হক তালুকদার মেমোরিয়াল ক্লাবের সভাপতি মোঃ সাজ্জাদুজ্জামান সিরাজ জয়।

আরো বক্তব্য রাখেন, ম্যানেজিং কমিটির সদস্য আশরাফুল হোসেন, আবুল কালাম আজাদ, মতিয়ার রহমান, আব্দুর রাজ্জাক, রফিকুল ইসলাম, মমতাজ আক্তার, সহকারী প্রধান শিক্ষক আবু তাহের, শিক্ষক আমিনুর ইসলাম, শিক্ষার্থী রাশেদুজ্জামান, রুবাইয়া তাবাসসুম প্রমূখ। এ সময় উপস্থিত ছিলেন থানা বিএনপির সাংগঠনিক সম্পাদক এনামুল হক নতুন, বিএনপির নেতা মাহফুজার রহমান, যুবদল নেতা আক্তারুজ্জামান লিটন, জাহিদুল ইসলাম, মোস্তাফিজার রহমান, রেজাউল করিম রেজা, ছাত্রদল নেতা শহিদুল ইসলাম ও টুটুল প্রমূখ।

এরপর মুরাল উন্মোচন ও নাহার ভবন উদ্বোধন এবং মেধাবী শিক্ষার্থীদের এমপি সিরাজুল হক তালুকদার স্মরনী পুরস্কার বিতরণ করা হয়। শেষে দেশ-জাতি ও শিক্ষার্থীদের কল্যাণ কামনা করে দোয়া মোনাজাত করা হয়েছে।

কমেন্টস