রাজধানীতে দুর্বৃত্তদের হামলায় প্রাণ গেল যুবকের

প্রকাশঃ নভেম্বর ২২, ২০১৭

আহমেদ পারপনঃ

রাজধানীর শনির আখড়ায় দুর্বৃত্তদের হামলায় কাউসার আহমেদ (২৩) নামের এক যুবক নিহত হয়েছেন। সে ৬১ নং ওয়ার্ডের নয়াপারার নিবাসী মো. মশারফ হোসেনের ছেলে।

গতকাল মঙ্গলবার রাত ৮ টার দিকে দুর্বৃত্তদের হামলায় আহত হওয়ার পর রাত আড়াইটার দিকে কাউসারকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

ঘটনয় বিক্ষুব্ধ এলাকাবাসী হত্যাকাণ্ডের প্রতিবাদ ও খুনিদের দ্রুত গ্রেফতার করতে এলাকায় বিক্ষোভ মিছিল করেছেন।

নিহতের বাবা বাদী হয়ে মঙ্গলবার যাত্রাবাড়ী থানায় ৬ জনকে আসামি করে একটি হত্যা মামলা করেছেন। পুলিশ বাদী হয়ে একই ঘটনায় আরও একটি মামলা করে।

যাত্রাবাড়ী থানার ওসি আনিছুর রহমান জানায়, অভিযান চালিয়ে পুলিশ এখনো কাউকে গ্রেফতার করতে পারেনি। তবে খুব দ্রুত আসামিদের গেফতার করা হবে বলে জানিয়েছেন তিনি।

এলাকাবাসী, নিহতের পরিবার ও পুলিশ সূত্রে জানা যায়, মঙ্গলবার রাত পৌনে ৮টার দিকে শনির আখড়া যাত্রী ছাউনিতে কাউসারকে কুপিয়ে হত্যা করেছে ৪০-৫০ জন দুর্বৃত্ত। এ সময় তার চিৎকারে স্থানীয়রা এগিয়ে আসলে দুর্বৃত্তরা পালিয়ে যায়। পরে তাকে উদ্ধার করে স্থানীয় একটি হাসপাতালে নেয়া হয়। সেখানে তার অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। রাত আড়াইটার দিকে সেখানে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

নিহতের বাবা মো. মশারফ হোসেনের অভিযোগ করেন, ধনিয়া কলেজ মাঠে ব্যাডমিন্টন কোর্ট তৈরি করা নিয়ে দুই–তিন দিন আগে পাশের এলাকার কিছু ছেলের সাথে কথা কাটাকাটি হয় কাউছারের। তবে তা বড় আকারের নয়। তারই জের ধরে গতকাল রাত ৮ পূর্ব পরিকল্পনা অনুযায়ী ৩০-৪০ জন দুর্বৃত্ত যাত্রী ছাউনির নিচে প্রথমে লাঠি ও রড দিয়ে, পরে কুপিয়ে হত্যা করে তাকে।

নিহতের বন্ধুমহলে কথা বলে জানা যায়, কাউসার নিরীহ এবং ভদ্র ছেলে। তার এভাবে চলে যাওয়া তারা মেনে নিতে পারছে না।

কমেন্টস