ভৈরবে আ.লীগ নেতা মানিক ভূঁইয়া স্মরণে শোকসভা

প্রকাশঃ নভেম্বর ১৭, ২০১৭

রাজীবুল হাসান, ভৈরব প্রতিনিধিঃ

ভৈরব উপজেলার সাদেকপুর ইউনিয়ন আওয়ামী লীগের আয়োজনে রসুলপুর পুরাতন বাজারে ৮নং ওয়ার্ড আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মরহুম মানিক ভূঁইয়ার স্মরণে এক শোকসভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার বিকেলে ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি আলহাজ্ব মো. ফজলুল হক এর সভাপতিত্বে শোকসভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভৈরব উপজেলা আওয়ামী লীগ সভাপতি মুক্তিযোদ্ধা আলহাজ্ব মো. সায়দুল্লাহ মিয়া।

এ সময় বক্তারা বলেন, আওয়ামী লীগের নেতৃত্বে এক সাহসী সৈনিক ছিলেন মানিক ভূইয়া। সুষ্ঠু তদন্ত করে প্রত্যক্ষ ও পরোক্ষভাবে জড়িতদের গ্রেফতার করে বিচারের কাঠগড়ায় নিয়ে যাওয়ার দাবী জানান তারা। আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে মানিক ভূইয়ার জঘন্যতম হত্যার তীব্র নিন্দা জানান বক্তারা।

এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভৈরব উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম সেন্টু, কিশোরগঞ্জ জেলা পরিষদ প্যানেল চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা মির্জা মো. সুলায়মান, ভৈরব উপজেলা আওয়ামী লীগ সহ-সভাপতি হাজি সিরাজ উদ্দিন, হাজি আব্দুল লতিফ মাস্টার, ভৈরব পৌর আওয়ামী লীগ সভাপতি এস এম বাক্কী বিল্লাহ, সাধারণ সম্পাদক আতিক আহমেদ সৌরভসহ আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ, ছাত্রলীগ ও বিভিন্ন ইউনিয়নের নেতাকর্মী ও সুশীল সমাজের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, গত ৩০ সেপ্টেম্বর শনিবার রাতে একদল দুর্বৃত্ত মানিক ভূইয়াকে ইউনিয়নের মেন্দিপুর খেয়াঘাট এলাকা থেকে হত্যা করে। নিহত মানিক ভূইয়া সাদেকপুর ইউনিয়ন রসুলগ্রামের কিপিং বাড়ির লাল মিয়া ভূইয়ার ছেলে।

কমেন্টস