পার্বতীপুরে আন্তর্জাতিক দূর্যোগ প্রশমন দিবস উপলক্ষে র‍্যালি

প্রকাশঃ অক্টোবর ১৩, ২০১৭

আব্দুল্লাহ আল মামুন, পার্বতীপুর(দিনাজপুর):

“দূর্যোগ সহনীয় আবাস গড়ী, নিরাপদে বাস করি” এই প্রতিপাদ্যকে সামনে রেখে সারাদেশের ন্যায় দিনাজপুরের পার্বতীপুরে আন্তর্জাতিক দূর্যোগ প্রশমন দিবস-২০১৭ উর্দযাপন উপলক্ষে বর্ণার্ঢ র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা প্রশাসনের আয়োজনে ও গ্রাম বিকাশ কেন্দ্রের সহযোগীতায় ১৩ অক্টোবর সকাল সাড়ে ৯টায় একটি র‌্যালী বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে উপজেলা পরিষদ চত্তরে এসে শেষ হয়। দূর্যোগের সময় কিভাবে মানুষকে উদ্ধার করা হয় এ বিষয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা একটি মহড়া প্রদর্শন করেন।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী অফিসার তরফদার মাহমুদুর রহমান, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা তাজুল ইসলাম, মহিলা বিষয়ক কর্মকর্তা ফাহমিদা ইসলাম, সমবায় কর্মকর্তা শারমিন আক্তার, ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের পার্বতীপুর স্টেশন কমান্ডার সাইফুল ইসলাম, পাবলিক উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাহফুজুল ইসলাম, উপজেলা পরিষদের কর্মকর্তা-কর্মচারী, বিভিন্ন বিদ্যালয়ের শিক্ষার্থীসহ স্থানীয় বেসরকারী উন্নয়ন সংস্থা গ্রাম বিকাশ কেন্দ্রর প্রতিনিধিগণ। পরে চিত্রাঙ্কন প্রতিযোগিতায় বিজয়ী শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

কমেন্টস