ঢাবি ক্যাম্পাসেই প্রাইভেটকারের ধাক্কায় পা ভাঙলো ভিসিপুত্রের

প্রকাশঃ অক্টোবর ১৩, ২০১৭

ইয়াসিন অভি, ঢাবি প্রতিনিধি-

ঢাকা বিশ্ববিদ্যালয়ের জগন্নাথ হলের সামনে প্রাইভেটকারের ধাক্কায় পা ভেঙ্গে গেছে বিশ্ববিদ্যালয়টির উপাচার্য ড. আখতারুজ্জামান এর ছেলে আশিক খানের।

শুক্রবার দুপুরে বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসের জগন্নাথ হলের সামনের সড়কে বাইকে থাকা ভিসি পুত্র আশিক খানকে দ্রুতগামী একটি প্রাইভেট কার ধাক্কা দিলে তার বাম পা ঘটনাস্থলেই ভেঙে যায়। তাৎক্ষনিক প্রাইভেটকারটি অাটক করেছে পুলিশ। আহত আশিক খানকে প্রাথমিক চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজে ভর্তি করা হয়েছে।

আশিক হলি ফ্যামিলি রেড ক্রিসেন্ট মেডিকেল কলেজের শিক্ষার্থী। ঢাকা মেডিকেলে তার চিকিৎসার জন্য জরুরি ভিত্তিতে কয়েক ব্যাগ A পজেটিভ রক্ত লাগবে।

ঢাকা বিশ্ববিদ্যালয়ে বহিরাগত গাড়ির যাতায়াতে ক্যাম্পাসে নিয়মিত চলাফেরা করতে সমস্যা হয় সাধারণ শিক্ষার্থীদের। বার বার বলার পরেও কোন ধরণের সমাধান দিতে পারছে না বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ।

শিক্ষার্থীরা বলছেন, অতিদ্রুত ক্যাম্পাসে যানবাহন যাতায়াত নিয়ন্ত্রণ করা না গেলে এ রকম আরো দুর্ঘটনা বেড়ে যাবে। হয় সামনে কারো মৃত্যুও আমাদের দেখতে হতে পারে।

শিক্ষার্থীরা আরো বলেন, ক্যাম্পাসে নিয়মিত ছিনতাই হচ্ছে। বাইক দিয়ে বাহির থেকে এসে আমাদের থেকে থাবিয়ে ক্যামেরা, মোবাইল, টাকা নিয়ে যাচ্ছে। বিশ্বের আর কোন বিশ্ববিদ্যালয় মনে হয় এ রকম উন্মুক্ত না। এসব বন্ধে বিশ্ববিদ্যালয় প্রশাসনের দ্রুত পদক্ষেপ নিতে হবে।

কমেন্টস