ঠাকুরগাঁওয়ে আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন ও কন্যা শিশু দিবস পালিত

প্রকাশঃ অক্টোবর ১৩, ২০১৭

আল মামুন জীবন, বালিয়াডাঙ্গী (ঠাকুরগাঁও) প্রতিনিধি :

ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গীতে আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন ও জাতীয় কন্যা শিশু দিবস উপলক্ষে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

গতকাল শুক্রবার সকাল ১১টায় বালিয়াডাঙ্গী উপজেলা প্রশাসন ও মহিলা বিষয়ক অধিদপ্তরের যৌথ আয়োজনে একটি র‌্যালি উপজেলা পরিষদ হতে বের হয়ে শহরের মূল সড়কগুলো প্রদক্ষিণ শেষে একই স্থানে শেষ হয়।

উপজেলা নির্বাহী অফিসার আ: মান্নানের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন ভারপ্রাপ্ত উপজেলা চেয়ারম্যান আব্দুস সামাদ পান্না, উপজেলা পিআইও কর্মকর্তা সামিয়েল মারি, মহিলা বিষয়ক কর্মকর্তা নিরঞ্জন কুমার রায়, বালিয়াডাঙ্গী ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স ষ্টেশনের কর্মকর্তা আবুল খায়ের, লিডার গোলাম মোস্তফা, উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক জুলফিকার আলী, মহিলা ভাইস চেয়ারম্যান নাজিদা এমদাদ।

ফায়ার সার্ভিসের কর্মকর্তারা বলেন, পর্যাপ্ত সামগ্রী না থাকার কারণে বিভিন্ন দুর্যোগের সময়ে আমরা সব মানুষের দৌড়গড়ায় পৌছাতে পারছিনা। তবে শ্রীঘ্রই এ সমস্যা নিরসন হবে তিনি আশাবাদী।

উপজেলা নির্বাহী কর্মকর্তা তার বক্তব্যে দুর্যোগ সম্পর্কে জনসচেতনতা, কন্যা শিশুদের প্রতি যত্নবান এবং বাল্য বিবাহ প্রতিরোধে সবাইকে এগিয়ে আসার আহবান জানান।

কমেন্টস